সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

এমপি আনোয়ারুল আজীম হত্যা মামলার দুই দেশে কীভাবে তদন্ত হবে

আপডেট : ২২ মে ২০২৪, ১০:২১ পিএম

কলকাতায় বাংলাদেশি এমপি আনোয়ারুল আজীম হত্যার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে সিআইডিকে। দ্রুত তদন্তের মাধ্যমে রহস্য উদঘাটনের আশ্বাস দিয়েছে তারা। এদিকে এমপি আজীমকে খুন করা হয়েছে, এই হত্যাকাণ্ডে বাংলাদেশিরাই জড়িত বলে বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরই মধ্যে তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে। আর সংসদ সদস্যের মৃত্যুর খবরে নিজ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এমন মৃত্যু মেনে নিতে পারছেন না দলের নেতাকর্মী ও এলাকাবাসী। এ নিয়ে আলোচনা করতে আমাদের সঙ্গে আছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক খায়ের মাহমুদ, কলকাতা থেকে যোগ দিচ্ছেন সহকর্মী দেবপ্রসাদ অধিকারী এবং ঝিনাইদহ সহকর্মী বিমল কুমার সাহা।

আরও ভিডিও দেখতে ইনডিপেনডেন্ট টিভির ইউটিউব চ্যানেলের লিংকটি ক্লিক করুন।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেন, সাইবার নিরাপত্তা আইন ডিজিটাল নিরাপত্তা আইনের মতোই নিবর্তনমূলক।
গাজীপুরের কাপাসিয়ায় ভ্রাম্যমাণ আদালত ও সরকারি কাজে বাধা, পুলিশ সদস্যকে পিটিয়ে দণ্ডপ্রাপ্ত আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার পর আজ বৃহস্পতিবার ভোররাতে ইউপি চেয়ারম্যানসহ দুজনকে গ্রেপ্তার...
‘পুলিশের গুলিতে পুলিশ খুন’, ‘মানসিকভাবে অসুস্থ ছিলেন সেই কনস্টেবল কাওছার’, ‘ঘুমের ট্যাবলেট খেয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা’, ‘সাবেক আইজিপি বেনজীরের স্ত্রী ও মেয়েদের সম্পত্তিও ক্রোকের নির্দেশ’, ‘সাবেক...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.