সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

শরীয়তপুরে পুলিশের বিরুদ্ধে পূজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

আপডেট : ০৭ অক্টোবর ২০১৮, ০৯:৫৫ এএম
পূজা কমিটির কোষাধ্যক্ষের কাছ থেকে প্রায় চার লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে শরীয়তপুরের নড়িয়া থানার ৬ পুলিশ সদস্যের বিরুদ্ধে। আটকের পর তাকে ইয়াবা রাখার মিথ্যা অভিযোগে ফাঁসানো হয় বলেও দাবি করছেন, স্বজনরা। এ ঘটনায় তদন্ত কমিটি করেছেন পুলিশ সুপার।

নড়িয়ার পাচক মন্দিরের পূজা উদযান কমিটির কোষাধ্যক্ষ নরসুন্দর পলাশ শীল। যে কারণে আয়-ব্যয়ের হিসাব দেখভালের দায়িত্ব তারই। স্বজনদের অভিযোগ, মঙ্গলবার রাতে এসআই আতিয়ার রহমানের নেতৃত্বে ৬ সদস্যের একটি দল তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এসময় তার কাছে থাকা পূজার খরচের পৌনে চার লাখ টাকাও হাতিয়ে নেয় তারা। এতে ওই মন্দিরে পূজা উদযাপন নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বাড়ি থেকে নিয়ে যাওয়ার পর ১৫ পিস ইয়াবাসহ পলাশকে গ্রেপ্তারের কথা জানায় পুলিশ। এ ঘটনায় পরিবার ও স্থানীয়দের করা অভিযোগের পর পুলিশ সুপারের কাছে ১ লাখ ৮০ হাজার টাকা নেয়ার কথা স্বীকার করেন এসআই আতিয়ার।

রাতে বাড়ি থেকে পলাশ শীলকে নিয়ে যাওয়া হলেও পুলিশ অন্য জায়গা থেকে গ্রেপ্তারের কথা বলছে। স্বজনদের অভিযোগ, পলাশকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে পুলিশ। এ ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসী জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

/এমবি/
দেশের তরুণদের ফ্যাশনকে সর্বস্তরে ছড়িয়ে দিতে ঢাকায় শুরু হয়েছে ‘আর্কা ফ্যাশন উইক’। ১৩ জুন শুরু হওয়া এই উৎসব চলবে ১৬ জুন পর্যন্ত। রাজধানীর তেজগাঁও লিংক রোডে অবস্থিত আলোকি কনভেনশন সেন্টারে সকাল ১১ থেকে...
সোশ্যাল মিডিয়ার এই যুগে লাইক-কমেন্টের মতো বিষয়কে কেন্দ্র করে নানা ঘটনা ঘটছে। অন্যের পোস্টে লাইক দেওয়া নিয়ে বিব্রতকর পরিস্থিতিতেও পড়তে হয় অনেককে। এ সমস্যার সমাধান করতে প্রোফাইল থেকে লাইকের তথ্য গোপন...
এমন পরিস্থিতিতে লেগ স্পিনার রিশাদ হোসেনের ওপর ভরসা রাখলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। যিনি কিনা আগের দুই ওভারে দিয়েছেন ১৯ রান। ব্যক্তিগত তৃতীয় ওভার করতে এসে প্রথম তিন বলে দিলেন আরও ৭ রান। কিন্তু...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.