সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

অস্বাভাবিক বিদ্যুৎ বিলে নাকাল কুষ্টিয়ার পল্লীবিদ্যুৎ গ্রাহক

আপডেট : ২৪ অক্টোবর ২০১৮, ০১:৫০ পিএম
ভুতুড়ে বিদ্যুৎ বিলে নাজেহাল কুষ্টিয়ার বিভিন্ন এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির কয়েক হাজার গ্রাহক। হঠাৎ করে ৪ থেকে ৫ গুণ বেশি বিলের পাশাপাশি আগের মাসে পরিশোধ করা বিলও যুক্ত হয়েছে বকেয়া হিসেবে। আর এই বিল সমন্বয় করতে গিয়ে ভোগান্তিতে পড়ছেন গ্রাহকেরা।

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল, জিয়ারখি, মঠপাড়াসহ আশপাশের বেশকটি ইউনিয়নে বিদ্যুৎ সরবরাহের দায়িত্বে পল্লী বিদুৎ সমিতি। এসব এলাকার গ্রাহকদের অভিযোগ, সেপ্টেম্বর মাসে বিদ্যুৎ বিল এসেছে অস্বাভাবিক। অন্যান্য মাসের তুলনায় কোনো কোনো গ্রাহকের বিল ৪ থেকে ৫ গুণ বেশি। কারও ক্ষেত্রে বকেয়া হিসেবে যোগ হয়েছে আগের মাসে পরিশোধ করা বিলও।

এই বিল সমন্বয়ের জন্য জেলা সদরে যেতে হচ্ছে বলেও অভিযোগ করেছেন গ্রাহকেরা। এতে অতিরিক্ত খরচ ও সময় অপচয়সহ নানা ভোগান্তির স্বীকার হচ্ছেন তারা।

অস্বাভাবিক বিলের জন্য মিটার রিডারদের গাফিলতিকে দায়ী করছে জেলা পল্লী বিদ্যুৎ সমিতি। এ ব্যাপারে আরও তদন্ত এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস দিয়েছে তারা।

কুষ্টিয়া সদর উপকেন্দ্রের আওতায় পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক প্রায় ৯৫ হাজার। অতিরিক্ত বিদ্যুৎ বিল সমন্বয় করে ভোগান্তি কমাতে জরুরি পদক্ষেপের দাবি তাদের।

/এইচ.এ/
সোশ্যাল মিডিয়ার এই যুগে লাইক-কমেন্টের মতো বিষয়কে কেন্দ্র করে নানা ঘটনা ঘটছে। অন্যের পোস্টে লাইক দেওয়া নিয়ে বিব্রতকর পরিস্থিতিতেও পড়তে হয় অনেককে। এ সমস্যার সমাধান করতে প্রোফাইল থেকে লাইকের তথ্য গোপন...
এমন পরিস্থিতিতে লেগ স্পিনার রিশাদ হোসেনের ওপর ভরসা রাখলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। যিনি কিনা আগের দুই ওভারে দিয়েছেন ১৯ রান। ব্যক্তিগত তৃতীয় ওভার করতে এসে প্রথম তিন বলে দিলেন আরও ৭ রান। কিন্তু...
বরিশালের বাকেরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ বছরের এক শিশুসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। শুক্রবার সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.