সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

পঞ্চগড়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১০

আপডেট : ২৭ অক্টোবর ২০১৮, ১২:১৯ পিএম
পঞ্চগড়ের দশমাইলে বাস-ট্রাকের সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাত পৌনে আটটার দিকে তেঁতুলিয়া-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এহেতেশাম রেজাকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন। কমিটিকে ৩ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিল দুই বোন পরিবহনের মিনিবাসটি। তেঁতুলিয়া-ঢাকা মহাসড়কের দশমাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় বাসটির।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই নিহত হন পাঁচ জন। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারকাজ শুরু করে ফায়ার সার্ভিস ও পুলিশ। এখন পর্যন্ত নিহতের সংখ্যা বেড়ে হয়েছে ১০ জন। নিহতেরা হলো- লাভলী বেগম, তার ছেলে ইয়াছিন আলী, রেজাউল ইসলাম, অনিত্য, ফরিদুল, রাসেল, ইউনুস, মোজাম্মেল, মনির হোসেন ও রাহেলা বেগম। নিহতরা তেঁতুলিয়া, বোদা ও সদর উপজেলার বাসিন্দা।

আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহতের প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার করে টাকা সহায়তা দেয়া হয়েছে।

দুর্ঘটনায় হতাহতদের বেশিরভাগই তেঁতুলিয়ার বাসিন্দা।

/এ এইচ/
নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গাড়িচাপায় মোটরসাইকেলের এক নারীসহ দুজন নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। 
ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের মো. নুরুল হক নামে এক অসুস্থ হাজতির মৃত্যু হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৫৯ বছর। আজ মঙ্গলবার রাত আটটার দিকে অসুস্থ অবস্থায় ওই হাজতিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)...
ঈদের দ্বিতীয় দিন মঙ্গলবার রাজধানীর অন্যতম বিনোদনকেন্দ্র মিরপুরের চিড়িয়াখানায় লাখো মানুষের উপচে পড়া ভিড়। স্বপরিবারে বিচিত্র পশু-পাখি দেখে ঈদের আনন্দ উপভোগ করেন দর্শনার্থীরা। চিড়িয়াখানা কর্তৃপক্ষ...
পাবনার মালিগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের গরু খামারি মো. মিলন মিয়া। এবার কোরবানি ঈদের জন্য প্রস্তুত করেছিলেন ৪০টি বড় সাইজের গরু। তিনি এবার বিক্রি করতে পেরেছেন ১৬টি।  বাকি ২৪টি গরু অবিক্রিতই...
হাসপাতালে মৃত্যু হয়েছে স্ত্রীর। সেই সংবাদ শোনার পর হাসপাতাল চত্বরেই গুলি চালিয়ে আত্মহত্যা করলেন ভারতের আসামের এক শীর্ষ সরকারি কর্মকর্তা। আজ মঙ্গলবার আসামের নেমকেয়ার হাসপাতালে এ ঘটনা ঘটে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.