সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১০ জন আটক

আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১০:৩৫ এএম
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোর মৃত্যুর ঘটনায় ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কার্যালয়ে নেয়া হয়েছে। ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে, এখনো কোনো মামলা হয়নি।

এর আগে, বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোরের মৃত্যু হয়। আহত হন আরো ১৫ কিশোর। শুরুতে বন্দি কিশোরদের মধ্যে সংঘর্ষের কথা বলা হলেও আহত কিশোরদের অভিযোগ, শিক্ষকদের নেতৃত্বেই অমানবিক নির্যাতন করা হয়েছে তাদের উপর।

সংশোধিত হয়ে সন্তানের ফিরে আসার অপেক্ষায় থাকা মায়ের আহাজারি যশোর সদর হাসপাতালের সামনে। সন্তানের এমন হঠাৎ চলে যাওয়া কোন ভাবেই মেনে নিতে পারছেন না অনেক অভিভাবক।

বৃহস্পতিবার রাতে শিশু উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরদের মৃত্যুর খবর জানানো হয় স্বজনদের। তাই হাসপাতালের ফটকে জড়ো হয়েছেন নিহত তিন কিশোরের স্বজনরা।

এর আগে, সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত কয়েক দফায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে নিহত ৩ জনসহ গুরুতর আহত ১৭ জনকে আনা হয় যশোর সদর হাসপাতালে। আহত কিশোরদের অভিযোগ, গত ৩ আগস্ট কেন্দ্রের এক প্রহরীকে মারার দায়ে বৃহস্পতিবার তাদের ওপর অমানবিক নির্যাতন করেন, কেন্দ্রের শিক্ষকসহ অন্যরা।

এ ঘটনায় শিশু উন্নয়ন কেন্দ্রের কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কার্যালয়ে নেয়া হয়েছে। কেন্দ্রের ১৫ কিশোর যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
গাজীপুরের টঙ্গীতে উড়াল সেতুর ডিভাইডারের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অপর বন্ধু ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মুদ্রাস্ফীতির কারণে ক্রয়ক্ষমতার ঊর্ধ্বে থাকায় কোরবানির পশু কিনতে অনেকেই আর্থিকভাবে আক্রান্ত হয়েছেন। তাই এবারের ঈদে আনন্দ উপভোগ করার সুযোগ নেই। 
মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ মাঠে লক্ষাধিক মুসল্লির অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ১৯৭তম ঈদুল আজহার জামাত। প্রতিবছরের মতো কিশোরগঞ্জসহ আশপাশের জেলার মুসল্লিরা ঈদের জামাতে অংশ নেন। ঈদ জামাতকে ঘিরে...
বিচ্ছেদের জন্য আইফোনকে দায়ী করে এর নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপলের বিরুদ্ধে মামলা করেছেন ইংল্যান্ডের এক ব্যক্তি। বিচ্ছেদের কারণে আইন অনুযায়ী, সদ্য সাবেক স্ত্রীকে ৫০ লাখ পাউন্ডের বেশি অর্থ দিতে হয়েছে...
বিগত বেশ কয়েক বছরের মতো এবারও শাকিব খানের দাপট অব্যাহত। ঈদের প্রায় দেড়শ হলের মধ্যে ১২৫টি এই শীর্ষ নায়কের দখলে। বুবলীর ‌‘রিভেঞ্জ’ ১৫, মুন্না খানের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ১০, ববির ‘ময়ূরাক্ষী’ ২ ও পূজার...
ঈদ আয়োজন—গরু নাম সমাচার
গতবারের মতো এবারও কোরবানির ঈদের হাটে উঠেছিল তারকা! এই যেমন—শাকিব খান, ডিপজল, জায়েদ খান ও পরী মণি! তবে চতুষ্পদী! হ্যাঁ, হাঁট মাতিয়ে গেছে তারকাদের নামে আসা গরু। যা নিয়ে বেশ হইচই হয়েছে। নিজেদের নাম...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.