সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত

আপডেট : ২১ আগস্ট ২০২০, ০৯:০৮ পিএম
টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন মৃত্যু হয়েছে। আহত হয়েছে পাঁচজন। শনিবার দুপুরে এ ঘটনায় নিহতরা সবাই অটোরিকশার যাত্রী।

নিহতরা হলেন- দেলদুয়ার উপজেলার বিশ্বাস বাথুলি গ্রামের রঞ্জিত সরকার, তার স্ত্রী মালতী সরকার ও ছেলে পার্থ সরকার এবং একই গ্রামের অটোরিকশা চালক অমিতাভ সরকার।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

টাঙ্গাইল থানার ওসি জসিম উদ্দিন সরকার জানান, টাঙ্গাইল থেকে করটিয়াগামী একটি অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরো একজন।

//কেএমআর//
চাঁদপুরে মেঘনা নদীতে একসঙ্গে গোসলে নেমে স্ত্রীর সামনেই ডুবে গেলেন স্বামী। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় চাঁদপুর শহরের বড়স্টেশন লঞ্চঘাট এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজের নাম জহিরুল ইসলাম (৩০)।
রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগের একটি বাসায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে...
রাজধানীর সাদেক এগ্রো থেকে ১৫ লাখ টাকায় ছাগল কেনা মুশফিকুর রহমান ইফাত এখন আলোচনার তুঙ্গে। বলা হচ্ছে, তাঁর বাবার নাম রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান। যদিও ইফাতের সঙ্গে তার কোনো সম্পর্কই নেই বলে...
উজানের ঢল কমে আসায় সুনামগঞ্জের সুরমাসহ বিভিন্ন নদনদীর পানি কমছে। ফলে প্লাবিত এলাকা থেকে কমতে শুরু করেছে পানি। তবে ১১ উপজেলায় এখনও পানিবন্দী প্রায় ৭ লাখ মানুষ।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.