সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

গাজীপুরে বাসে ধর্ষণ: ৫ আসামির স্বীকারোক্তি

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ০৮:১৮ পিএম
গাজীপুরে চলন্ত বাসে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫ আসামি আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এর আগে পুলিশের কাছে অপরাধের বিস্তারিত বর্ণনা দেয় আসামিরা। বিকেলে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ। তিনি জানান, ডাকাতি নয় বরং ধর্ষণই ছিল আসামিদের মূল উদ্দেশ্য।

আটকদের জিজ্ঞাসাবাদ ও ভুক্তভোগী নারীর কাছ থেকে এ তথ্য পাওয়া যায়। এঘটনায় গ্রেপ্তার পাঁচজন হলেন নারায়ণগঞ্জের রাকিব, নেত্রকোণার সুমন, ময়মনসিংহের সজিব ও শাহীন এবং খুলনার সুমন।

পুলিশ জানায়, শনিবার ভোরে তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে করে ভোগড়া বাইপাস থেকে শ্রীপুরে যাচ্ছিলেন এক দম্পতি। সে সময় বাসে আরো কয়েকজন যাত্রী ছিলেন। বাসটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় পৌঁছালে তাকওয়া পরিবহনের তিন শ্রমিক ওই বাসে ওঠেন। বাসটিতে আগে থেকেই আরো দুইজন কর্মী ছিলেন।

অন্য যাত্রীরা নেমে যাওয়ার পর, নারীর স্বামীকে মারধর করে টাকা-পয়সা, মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেয়া হয়। পরে ওই নারীকে দলবেঁধে ধর্ষণ করে তারা।

নির্যাতনের শিকার নারী গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় থেকে পোশাক কারখানায় চাকরি করেন। এ ঘটনায় ওই নারীর স্বামী শনিবার সকালে শ্রীপুর থানায় মামলা করেন।

গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, ঘটনাটি জানার পর থেকে পুলিশের একাধিক দল একযোগে অভিযান শুরু করে। দিনের মধ্যেই পাঁচজন অভিযুক্তকে গ্রেপ্তার এবং মালামাল উদ্ধার করা হয়। জব্দ করা হয় বাসটি।

/আর.এম/

সিলেটে বন্যা ও জলাবদ্ধতা প্রতিরোধে নদী খননে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেটে বন্যাদুর্গত এলাকা ও সুরমা নদী পরিদর্শন শেষে...
চাঁদপুরে মেঘনা নদীতে একসঙ্গে গোসলে নেমে স্ত্রীর সামনেই ডুবে গেলেন স্বামী। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় চাঁদপুর শহরের বড়স্টেশন লঞ্চঘাট এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজের নাম জহিরুল ইসলাম (৩০)।
রাজধানীর সাদেক এগ্রো থেকে ১৫ লাখ টাকায় ছাগল কিনে আলোচনার তুঙ্গে এখন মুশফিকুর রহমান ইফাত ও তাঁর বাবা রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান। কিন্তু এ নিয়ে কিছু বলতে অস্বীকৃতি জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের...
রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগের একটি বাসায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে...
সারা দেশে ছড়িয়ে পড়েছে রাসেলস ভাইপার আতঙ্ক। এটি একটি বিষধর সাপ। দীর্ঘদিন বাংলাদেশে দেখা না গেলেও নতুন করে বেশ কয়েকটি জেলায় এ সাপের আবির্ভাব ঘটেছে। চট্টগ্রামের ভেনম রিসার্চ সেন্টার জানিয়েছে, সম্প্রতি...
দেশে চলমান বৃষ্টিপাত আগামী পাঁচ দিন ঢাকাসহ সারা দেশে অব্যাহত থাকার পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। আজ বৃহস্পতিবার রাষ্ট্রীয় সংস্থাটির নিয়মিত বুলেটিনে এ তথ্য জানানো হয়...
দিনকয়েক পরই সাতপাকে বাঁধা পড়ছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তাঁদের পরিবারকে জড়িয়ে তোলপাড় অবস্থা! চারদিকে নানা গুঞ্জন। অনেকেই বলছেন, এই বিয়েতে মত নেই সোনাক্ষীর...
ইতালির দক্ষিণ উপকূলে অভিবাসনপ্রত্যাশীদের বহনকারী দুটি নৌকা ডুবে মৃত ১১ জনের মধ্যে ৩ জন মাদারীপুরের। মৃতদের পরিবারগুলোতে চলছে শোকের মাতম। মরদেহ দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন স্বজনেরা।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.