সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

মায়ের জন্য কিছুই না করতে পারার বেদনা এখনও তাড়া করে

আপডেট : ২৪ আগস্ট ২০২২, ০৩:২০ পিএম
মায়ের জন্য কিছুই না করতে পারার বেদনা তাকে এখনো তাড়া করে বলে জানিয়েছেন প্রয়াত আইভী রহমানের ছেলে ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নানা মিথ্যাচার করে খুনিদের পক্ষে এখনো যে সব বিএনপি নেতা কথা বলছেন, তাদের বিচার চেয়েছেন তিনি।

বুধবার সকালে বনানীতে মায়ের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ। ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী সমাবেশে গ্রেনেড হামলায় আহত হওয়ার চারদিন পর ২৪ আগস্ট মারা যান তিনি।

আইভি রহমানের মৃত্যুদিবস উপলক্ষে প্রতি বছরের মতো এবারও আওয়ামী লীগের পক্ষ থেকে নানা কর্মসূচি নেয়া হয়েছে। এই উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে সকাল ৮টায় বনানী কবরস্থানে আইভি রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, গুলশানে জিল্লুর রহমানের বাসায় দোয়া ও কোরআন খতমের আয়োজন করা হয়।

এদিকে, ভৈরব উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করেছে। এছাড়া আইভি রহমানের পৈতৃক বাড়ি ভৈরবের চন্ডিবে তার পরিবারের পক্ষ থেকে দোয়া-মিলাদ এবং ভৈরব এমপি পাইলট গার্লস হাইস্কুলে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আইভি রহমান ১৯৪৪ সালের ৭ জুলাই ভৈরব শহরের চণ্ডিবের এলাকার সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী। পারিবারিকভাবে আইভি রহমান জাতির পিতা বঙ্গবন্ধুর নিকটাত্মীয়।
চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীর রাবার ড্যাম এলাকা থেকে মোবাশ্বির আলী ওরফে রাব্বিল নামে আড়াই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে রাবার ড্যামের বারঘোরিয়া প্রান্ত থেকে তার মরদেহ...
গোপালগঞ্জে আগুনে পুড়ে গেছে ছয়টি দোকান। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। আজ সোমবার ভোররাত ৩টার দিকে সদর উপজেলার তেবাড়িয়া বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।
রংপুরের গঙ্গাচড়ায় তিস্তার ওপর নির্মিত শেখ হাসিনা সেতুর অন্তত পাঁচটি স্থানে ফাটল দেখা দিয়েছে। শুক্রবার এই ফাটল ধরা পড়ে। কী কারণে সেতুটিতে ফাটল দেখা দিয়েছে তা জানার জন্য এখন অপেক্ষা পরীক্ষা-নিরীক্ষার।
চট্টগ্রামে ১৫ কিলোমিটার এলিভেটেড এক্সপ্রেসওয়েতে ১৫টি র‍্যাম্প বসানো হয়েছে। বিশেষজ্ঞরা বলছেন, এতে করে গতি কমবে এবং নামা-ওঠার জায়গায় ওপরে এবং নিচে যানজটের তৈরি হবে, বাড়বে জনদুর্ভোগ। এক্সপ্রেসওয়ের...
ছাগলকাণ্ডে সমালোচিত জাতীয় রাজস্ব রোর্ডের সাবেক সদস্য মো. মতিউর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক আস-শামস জগলুল এই আদেশ দেন।
লোডিং...

এলাকার খবর

By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.