সেকশন

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ 

আপডেট : ১৬ মে ২০২৪, ০৩:২০ পিএম

কুমিল্লার সদর রসুলপুর স্টেশনের কাছে ট্রেনে কাটা পড়ে মীম আক্তার এক শিক্ষার্থীর মৃত্যুর হয়েছে। মীম রসুলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ঘটনার প্রতিবাদে প্রায় এক ঘণ্টা ট্রেন আটকে রাখে রসুলপুর উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীরা ও স্থানীয়রা। 

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকামুখী চট্টগ্রাম এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৯টায় স্কুলে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম ডাবল লাইন রেলপথে পর্যটন এক্সপ্রেস ট্রেন দেখে পাশের রেল লাইনের ওপর দাঁড়িয়ে পড়ে মিম। এর সঙ্গে সঙ্গেই ঢাকা-মুখী চট্টলা এক্সপ্রেসের ট্রেনটি এসে অপর লাইনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।
  
স্থানীয়দের দাবি, রসুলপুর রেলস্টেশনের পাশে লেভেল ক্রসিংটিতে নিরাপত্তা গেট কিংবা কোনো বেরিয়ার দেওয়া নেই। যে কারণে প্রতিদিনই কোনো না কোনো যানবাহন দুর্ঘটনার শিকার হয়। এছাড়া রেল লাইনের এক পাশে স্কুল থাকায় প্রতিনিয়ত লেভেল ক্রসিং দিয়ে শিক্ষার্থীরা যাতায়াত করে। নিরাপত্তা বেস্টন না থাকাই শিক্ষার্থীরাও ঝুঁকি নিয়ে রেললাইন দিয়ে পারাপার হয়। 

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, ঘটনার পর কিছু সময়ের জন্য এলাকাবাসী ও শিক্ষার্থীরা মহানগর প্রভাতী ট্রেন দাঁড় করিয়ে রাখে। পরে প্রশাসনের সহযোগিতায় ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়। ট্রেনে কাটা পড়েই মীমের মৃত্যু হয়েছে।

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। রোববার বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদ্রাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে নিহত হন তাঁরা। নিহত দুজন...
বাগেরহাটের মোংলা নদীতে অতিরিক্ত যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। রোববার সকাল ৯টায় প্রায় ৬০ জন যাত্রী নিয়ে নদী পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। 
গোপালগঞ্জে সোহেল মোল্লা (৪০) নামে এক রিকশাচালকে হত্যা করে ব্যাটারি চালিত রিকশা নিয়ে পালিয়ে গেছে দুবৃত্তরা। রোববার ভোরে সদর উপজেলার আদর্শগ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 
মালয়েশিয়া পাঠানোর কথা বলে যুবকদের কিরগিজস্তানে পাঠাচ্ছে চাঁদপুরের একটি দালাল চক্র। সেখানে পৌঁছানোর পরপরই ভিসার মেয়াদ শেষ হওয়ার পর মারধর ও খাওয়া-দাওয়া নিয়ে বিপাকে পড়েছেন তাঁরা। এখন বাঁচার আকুতি...
আন্তর্জাতিক বিচার আদালতের আদেশ অমান্য করে গাজার রাফাহতে নির্বিচারে বোমা হামলা চালাচ্ছে ইসরায়েলি বাহিনী। গতকাল রোবার রাফাহর তাল-আস-সুলতান এলাকার একটি শরণার্থী শিবিরে বোমা হামলা চালিয়েছে ইসরায়েলে।...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.