সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

প্রভাব বিস্তারের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

আপডেট : ১৯ মে ২০২৪, ০৬:২২ পিএম

নির্বাচনে কেন্দ্র দখল ও প্রভাব বিস্তারসহ নানা শঙ্কার অভিযোগ এনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে খাগড়াছড়ি সদর উপজেলার আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম। রোববার দুপুরে খাগড়াছড়ির নারিকেল বাগানে আনারস প্রতীকের নির্বাচনী কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে।

এসময় তিনি অভিযোগ করেন, ‘একটি চক্র নির্বাচন বানচালের ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা প্রভাব বিস্তারের মধ্য দিয়ে কেন্দ্র দখল, ভোটারদের ভয়-ভীতি প্রদর্শনের আশঙ্কার কথা জানিয়ে নির্বাচন বিরুপ প্রভাব বিস্তার করে নির্বাচন স্থগিতের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেন। এসময় তিনি, প্রশাসন, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন।’

তিনি জানান, খাগড়াছড়ি সরকারি কলেজ, রহমতপুর কুমিল্লাটিলা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, মুসলিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুল, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটসহ ৭ টি কেন্দ্রে প্রভাব বিস্তারের আশঙ্কার কথা তুলে ধরেন।

দিদারুল আলম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘একজন প্রার্থী প্রতিমন্ত্রী ও পার্বত্য জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে অপ-প্রচার চালাচ্ছে। কারণ, প্রতিমন্ত্রী এবং চেয়ারম্যান মহোদয় এ বিষয়ে সুস্পষ্টভাবেই বলেছেন, এই ধরনের প্রপাগান্ডা অগ্রহণযোগ্য।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন'র সভাপতি প্রদীপ চৌধুরী, ছাত্রলীগ নেতা ও পৌর কাউন্সিলর বাচ্চু মণি চাকমা, আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর অতীশ চাকমা, জেলা শ্রমিক লীগের সভাপতি জানু সিকদার, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল বাহার, সাবেক সা. সম্পাদক মংসাপ্রু মারমা প্রমুখ।

উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ব্যালেটের মাধ্যমে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে মোট ভোটার সংখ্যা ৯২ হাজার ৮৬৪ জন। তার মধ্যে পুরুষ ৪৭ হাজার ৮৯৫ জন ও নারী ৪৪ হাজার ৯৬৯ জন বলে জানান নির্বাচন অফিস।

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ের দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির ৯ উপজেলায় আরো ৮৬০টি গৃহ ও ভূমিহীন পরিবার সরকারি ঘর ও ভূমি...
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত হওয়া ১৯ উপজেলায় রোববার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে ১৬টির বেসরকারি ফলাফলে ১৪টিতেই চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগের নেতারা। এ ছাড়া...
উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ভোলার লালমোহনের লর্ডহাডিন্স ইউনিয়নের রশিদ আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের হামলায় ৬ জন গুরুতর আহত হয়েছে। আজ রোববার দুপুরের...
উন্নত জীবনের প্রলোভন দেখিয়ে চীনে পাচারে সময় ৫ ভুক্তভোগীকে ঢাকা থেকে উদ্ধার করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ। এসময় মানবপাচার চক্রের সদস্য জিও সুইওয়ে  নামে এক চীনা নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে।
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.