সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

রাঙামাটির বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যানকে গুলি

আপডেট : ২২ মে ২০২৪, ০৭:০১ পিএম

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মারমা গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিলাইছড়ি উপজেলার বড়তলি ইউনিয়নের বড়থলি মারমা পাড়ায় আতোমং মারমা তাঁর চাচার বাড়িতে বেড়াতে যান। রাত সাড়ে ১১ টার দিকে বাড়ির উঠানে হাঁটার সময় অতর্কিতে তাঁকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়া হয়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। চেয়ারম্যান আতোমং মারমার হাতে ও পায়ে গুলি লাগে।

পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মধ্যরাতে পাশের উপজেলা বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনেরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। আজ বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাঁকে।

বিলাইছড়ি থানার ওসি মো. আক্তার হোসেন ইনডিপেনডেন্ট ডিজিটালকে বলেন, বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়েছে। তাঁকে প্রথমে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বান্দরবান জেলা সদর হাসপাতালে এবং সেখান থেকে বুধবার চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। 

ঘটনার তদন্ত করছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, কুকিচিন সন্ত্রাসীরা এই হামলা চালাতে পারে। তবে এখন পর্যন্ত হামলার কারণ ও হামলাকারীদের বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি।

টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটার পথ এখনও দুর্ভোগের কারণ। কয়েকবার সময় বাড়িয়েও রাস্তাটি চারলেনে উন্নীতকরণ শেষ হয়নি পাঁচ বছরে। ফলে এবারও ঈদযাত্রায় যানজটের শঙ্কায় রয়েছেন...
চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩ কোটি ২১ লাখ টাকার কাজে ৬১ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে সংস্থার ২ প্রকৌশলীকে ওএসডি করা হয়েছে। আজ বুধবার সিটি করপোরেশন সচিব মোহাম্মদ আশরাফুল আমিন এ সংক্রান্ত অফিস আদেশে...
পিরোজপুরের ইন্দুরকানীতে ৩৮ বছর আত্মগোপনে থেকে অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ডাকাতি মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. হাসান আলী সরদার (৬৭)। মঙ্গলবার গভীর রাতে খুলনার লবণ ছাড়া থানার...
কুমিল্লায় প্রশাসনের নির্দেশনা অমান্য করে একাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠে বসানো হচ্ছে কোরবানির গরু–ছাগলের হাট। জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নির্দেশনা থাকা সত্ত্বেও ভিন্ন নামে গরু বাজারের...
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.