সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

সেপটিক ট্যাংকে নেমে লাশ হলো দুই যুবক

আপডেট : ২৭ মে ২০২৪, ০৩:৩৪ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। রোববার বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদ্রাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে নিহত হন তাঁরা। নিহত দুজন ছাড়াও ঘটনাস্থল থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহত দুই যুবকের নাম কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮)। আহত হয়েছেন সাকিব হোসেন (২৩)। ট্যাংকে নামার পর মৃত সন্দেহে উদ্ধার কাজে নামে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট। তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে।

কাদেরের ছোটো ভাই টুটুল বলছে, ‘কাদের আমার বড় ভাই, তিনি নিহত হয়েছেন। সোহেল কন্ট্রাক্টর আমার ভাইকে নামিয়েছে। ঝুঁকি জেনেও তাদেরকে নামানো হয়েছে।’
 
জানা যায়, কাদেরের বাবার নাম খোরশেদ আলম। আর রবিনের বাবা জাকির হোসেন পেশায় রিকশাচালক। রবিনের বাবা বলেন, ‘আমার ছেলে মারা গেছে। আমার বলার ভাষা নেই। আমি মামলায় যাবো না।’ 

সোহেল কন্ট্রাক্টরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে সোহেল পলাতক। তাঁর মোবাইলে ফোন দেওয়া হলে বন্ধ পাওয়া যায়। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল মান্নান জানায়, খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক মাহির হোসেন বলেন, ওই দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পুলিশকে জানানো হলে তারা এসে মরদেহ নিয়ে গেছেন। অন্য একজনকে জরুরি চিকিৎসা দিয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) সামসুল আরেফিন বলেন, দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অরুপ পাল বলেন, গুরুতর অসুস্থ একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর অবস্থাও আশংকাজনক।

ফেনীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ফেনীর সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রানীরহাট বাজার সংলগ্ন আল আমিন একাডেমি স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এরই মধ্যে...
দক্ষিণাঞ্চলের ইলিশের সবচেয়ে বড় পাইকারি বাজার চাঁদপুর বড় স্টেশন মাছ ঘাট। ঈদের পর বৃষ্টিপাত বেশি হওয়ায় সাগরের ইলিশ মেঘনা নদীতে আসতে শুরু করেছে বলে জানায় জেলেরা। তবে, ঈদের পর ইলিশের সরবরাহ বাড়লেও...
শেরপুরের নকলায় বিদ্যুতায়িত হয়ে সাজেদা বেগম (৫৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের তারাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ নকলা উপজেলার তারাকান্দা গ্রামের...
বরগুনার আমতলীর চাওড়ায় শনিবার দুপুর আড়াইটার দিকে বৌভাতে যাওয়ার পথে একটি আয়রন ব্রিজ ভেঙে মাইক্রোবাস খালে পড়ে গেছে। এ ঘটনায় কনে পক্ষের ৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে অন্তত তিনজন।
ভূমধ্যসাগর থেকে প্রায় ৩ হাজার ৩০০ বছরের পুরনো একটি জাহাজের ধ্বংসাবশেষ উদ্ধার করেছে ইসরায়েল অ্যান্টিকুইটিস অথরিটি (আইএএ)। ইসরায়েরি উপকূল থেকে ৯০ কিলোমিটার দূরে সমুদ্রের ১ হাজার ৮০০ মিটার গভীরে...
পাকিস্তান সরকার তাদের ‘হিউম্যান মিল্ক ব্যংক’ প্রকল্প সাময়িক স্থগিত কেরেছে। গত শুক্রবার সিন্ধু ইনস্টিটিউট অব চাইল্ড হেলথ অ্যান্ড নিওনাটোলজি (এসআইসিএইচএন) কর্তৃপক্ষ এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।
আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। এই উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন দলীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.