সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

‘প্রেমে ব্যর্থ’ হয়ে দুই বন্ধুর আত্মহত্যা

আপডেট : ১৪ মে ২০২৪, ১০:৫৪ পিএম

প্রেমে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই বন্ধু আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার সকালে গাছের সাথে ফাঁস দেওয়া অবস্থায় পল্লব বাড়ৈ (২২) নামে কলেজ পড়ুয়া এক যুবকের লাশ উদ্ধার করে কোটালীপাড়া থানা পুলিশ। অন্যদিকে গতকাল সোমবার সকালে ঘরের আড়ায় রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে অশ্রু বিশ্বাস (২৪) নামের অপর এক কলেজ শিক্ষার্থী। তাঁরা দুজনেই বন্ধু ছিল।

পল্লব বাড়ৈ সিকির বাজার গ্রামের গনেশ বাড়ৈ এর ছেলে এবং অশ্রু বিশ্বাস ছিকটিবাড়ী গ্রামের আশুতোষ বিশ্বাসের ছেলে।  

এলাকাবাসীর ভাষ্য, পল্লব বাড়ৈ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। বরিশালের একটি মেয়ের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ করে মেয়েটি যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলে গত কয়েকদিন তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। সোমবার দিবাগত ভোররাতে ঘরে কোথাও তাঁকে দেখতে না পেয়ে স্থানীয় বাসিন্দাদের নিয়ে খুঁজতে বের হন পল্লবের মা-বাবা ও পরিবার পরিজন। মঙ্গলবার সকালে পাশ্ববর্তী একটি গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে দেখতে পান স্থানীয়রা। পরে  কোটালীপাড়া থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মৃতের শার্টের পকেটে একটি চিরকুট পাওয়া যায়। সেখানে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। 

এর আগে গতকাল সোমবার পল্লব বাড়ৈর বন্ধু অশ্রু বিশ্বাস গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ওই লাশের অন্ত্যেষ্টিক্রিয়া শেষে বাড়িতে আসার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন পল্লব বাড়ৈ। 

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপদিকে জানা যায়, অশ্রু বিশ্বাস ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। প্রতিবেশী এক মেয়ের সঙ্গে তার প্রেমের সর্ম্পক ছিল। মেয়েটি অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার পর থেকে সে নেশাগ্রস্ত হয়ে পড়েন। কিছুদিন ধরে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিল অশ্রু বিশ্বাস। এ নিয়ে পরিবারের সদস্যদের সাথে প্রায়ই ঝগড়া বিবাদ করতো। গত সোমবার সকালে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এই যুবক।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, এ ব্যাপারে কোটালীপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গোপালগঞ্জ সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর লাশ দাফন করা হয়েছে। 

এ ব্যাপারে কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) ফয়েজ আহম্মেদ বলেন, পল্লব বাড়ৈ প্রেমে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আর সোমবার অশ্রু নিজেদের ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। অশ্রু মানসিক ভারসম্যহীন ছিল। তাঁদের  আত্মহত্যার ঘটনা নিয়ে তদন্ত হচ্ছে।

ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের মো. অপু নামে এক অসুস্থ হাজতির মৃত্যু হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে অসুস্থ অবস্থায় ওই হাজতিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)...
পটুয়াখালীর কলাপাড়ার একটি আবাসিক হোটেল থেকে মো. শফিকুর রহমান (৭০) নামে এক সাবেক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মৎস্যবন্দরের আলীপুরে ‘ভাই ভাই আবাসিক হোটেলের’ দরজা ভেঙে আজ বুধবার সকাল...
বরিশালের কাউনিয়া এলাকার একটি বাড়ি থেকে বাবা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে সন্তানকে হত্যার পরে আত্মহত্যা করছেন বাবা। তবে বিষয়টি তদন্ত করে বলা যাবে বলে...
যশোরের শার্শায় দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশের গাছের ডাল ভেঙে পড়ে পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে জামতলা শার্শা সড়কের রিফা ব্রিক্সের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
আট মাসের বেশি সময় ধরে ফিলিস্তিনের গাজায় টানা হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। অভিযানে হাজার হাজার মানুষের প্রাণহানির পাশাপাশি দেখা দিয়েছে তীব্র মানবিক সংকট। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, গাজার...
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.