সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

বসতঘরের বারান্দার গ্রিলে ঝুলছিল গৃহবধূর মরদেহ

আপডেট : ১৫ মে ২০২৪, ০৫:৩৯ পিএম

নরসিংদীতে সানজিদা আক্তার শিলা (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার সাহেপ্রতাবে তাঁর বসতঘরের বারান্দার গ্রিলে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

জানা যায়, নিহত সানিজদা আক্তার শিলা সাহেপ্রতাব এলাকার ইশতিয়াক আহমেদের স্ত্রী এবং এক সন্তানের জননী ছিলেন।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, সাহেপ্রতাব এলাকার শহিদুল্লাহ মুন্সীর ছেলে ইশতিয়াকের সাথে পারিবারিকভাবেই বিয়ে হয় একই এলাকার আব্দুল কাদির মৃধার কন্যা শিলার সাথে। একই এলাকায় বসবাসের সুবাধে ইশতিয়াকের বাবা এবং শিলার মায়ের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়। যা মেনে নিতে পারছিলেন না শিলা, এরপর থেকেই পারিবারিক অশান্তিতে ছিলেন ওই গৃহবধূ। সম্প্রতি তাদের মধ্যে ঝগড়া বিবাদের মধ্যেই বুধবার সকালে তার বসত ঘরের বারান্দার গ্রিলে আটকানো মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ বলেন, ‘নিহত ওই গৃহবধূর কপালে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সুরতহাল প্রতিবেদনসহ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার মূল কারণ যানা যাবে। এটি কি আত্মহত্যা নাকি হত্যা।’

ওয়েবিলের নামে বাসযাত্রীদের কাছ থেকে প্রতিদিন দেড় থেকে দুই কোটি টাকা বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে গণপরিবহন চালক-মালিকের বিরুদ্ধে। দুই বছর আগে এই টাকা নেওয়া বন্ধের সিদ্ধান্ত হলেও তা কার্যকরের কোনো...
রাজধানী মতিঝিলের বাংলাদেশ পুলিশ মুক্তিযোদ্ধা জাদুঘরের বিপরীত পাশের ফুটপাত থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৫৫ বছর।
মানিকগঞ্জের একটি বেসরকারী স্কুলের মিনিবাস চাপায় শ্রাবন মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মিতরা-বরুন্ডী আঞ্চলিক সড়কের আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
ফরিদপুরের মধুখালীতের এক গৃহবধুকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে এসিড নিক্ষেপ মামলায় সুজন কুমার হলদারকে (২৮) যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.