সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

নিউমার্কেট এলাকায় গরমে আনসার সদস্যের মৃত্যু

আপডেট : ১৬ মে ২০২৪, ০৫:৪৫ পিএম

রাজধানীর নিউমার্কেট এলাকায় অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে আবু তালেব (৫০) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, আনসার সদস্য আবু তালেব পাবনা জেলার ভাঙ্গুরা থানার চরপাড়া গ্রামের দবির উদ্দিনের ছেলে। বর্তমানে নিউমার্কেট এলাকায় এবং ভাড়া থাকতেন। এক মেয়ে এক ছেলের জনক ছিলেন তিনি।

আনসার সদস্য আবু তালেবকে হাসপাতালে নিয়ে আসা আল-আমিন বলেন, ‘নিউমার্কেট এলাকায় সিটি বিল্ডার্স কমপ্লেক্সে আনসার সদস্যের প্লাটুন কমান্ডার (পিসি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ছুটিতে বাড়ি যাবেন তাই আজ দুপুরের দিকে নিউমার্কেটে কেনাকাটার জন্য এসেছিলেন।’ 

তিনি আরও জানান, এ সময়ে অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা জানান ওই আনসার সদস্য আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।’

ওয়েবিলের নামে বাসযাত্রীদের কাছ থেকে প্রতিদিন দেড় থেকে দুই কোটি টাকা বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে গণপরিবহন চালক-মালিকের বিরুদ্ধে। দুই বছর আগে এই টাকা নেওয়া বন্ধের সিদ্ধান্ত হলেও তা কার্যকরের কোনো...
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বোর্ড সভায় মেয়রের সামনেই ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মদ রতনকে জুতাপেটা করার অভিযোগে বহিষ্কার সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলিকে বহিষ্কার...
রাজধানী মতিঝিলের বাংলাদেশ পুলিশ মুক্তিযোদ্ধা জাদুঘরের বিপরীত পাশের ফুটপাত থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৫৫ বছর।
মানিকগঞ্জের একটি বেসরকারী স্কুলের মিনিবাস চাপায় শ্রাবন মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মিতরা-বরুন্ডী আঞ্চলিক সড়কের আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.