সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

স্ত্রীর স্বীকৃতির দাবিতে ২২ বছরের তরুণের বাড়িতে ৪৩ বছরের নারীর অনশন

আপডেট : ১৬ মে ২০২৪, ১০:৩৭ পিএম

কুড়িগ্রাম থেকে এসে ৪৩ বছর বয়সের এক নারী শরীয়তপুর পৌরসভার একটি গ্রামে স্ত্রীর স্বীকৃতির দাবিতে ২২ বছর বয়সের এক তরুণের বাড়িতে অনশন শুরু করেছেন।

বৃহস্পতিবার দুপুর থেকে শরীয়তপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হুগলি গ্রামে স্বামী নাদিম সরদারের (জহির) বাড়িতে অবস্থান নেন তিনি। রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই নারীকে সেখানে বসে থাকতে দেখা গেছে। 

জানা যায়, তরুণ নাদিম সরদার হুগলি গ্রামের বিল্লাল সরদারের ছেলে। ওই নারী কুড়িগ্রাম জেলার কবিরাজপাড়া এলাকার বাসিন্দা। তাদের দুজনের ফেসবুকে পরিচয়। পরে গত এক বছর ধরে ফেসবুকসহ ইমু ও মোবাইল ফোনের মাধ্যমে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরে চলতি বছরের ১৮ জানুয়ারি ঢাকা আজিমপুর এলাকায় এক কাজীর মাধ্যমে তাদের বিয়ে হয় বলে দাবি করছেন ওই নারী।

ওই নারী জানান, ২০২৩ সালের জানুয়ারি থেকে ফেসবুকের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ২০২৪ সালের ১৮ জানুয়ারি তারা দুজনে বিয়ে করে একাধিকবার বিভিন্ন আবাসিক হোটেলেও থেকেছেন। বিয়ের পর থেকে স্ত্রীর স্বীকৃতি চাইলে বিভিন্ন তালবাহানা শুরু করেন নাদিম। তাই গেল ঈদুল ফিতরের পরে নাদিমের বাড়িতে আসলে তাকে তাড়িয়ে দেয়া হয়। এছাড়া মোবাইলে কল দিলে রিসিভ করে না নাদিম। এখন সে সম্পর্ক অস্বীকার করছে। এই পরিস্থিতিতে বাধ্য হয়ে আবার আজ বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর স্বীকৃতি পেতে নাদিমের বাড়িতে এসে তিনি অনশন শুরু করেছেন। 

এ ব্যাপারে নাদিম সরদার মুঠোফোনে বলেন, ‘ওই নারী সঙ্গে আমার বিয়ে হয়। কিন্তু পরে জানতে পারি তাঁর বয়স অনেক। তিনি আমার কাছে বয়স লুকিয়েছে। তাই পারিবারিকভাবে তাঁর সঙ্গে আমার ডিভোর্স হয়ে যায়। তিনি কি জন্য আমার বাড়িতে এসেছে জানি না। সে আমার সঙ্গে প্রতারণা করেছে।’

একই এলাকার বাসিন্দা রাজিব ব্যাপারী জানান, ওই নারী দুপুরের পর থেকে ওই বাড়ির উঠানে বসে আছে। আর গ্রামের লোকজন তাকে দেখতে ভিড় করছেন। কি করে সম্ভব এই নারীর সঙ্গে নাদিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুনেছি আবার তাদের নাকি বিয়েও হয়েছে। বিয়ের পর ডির্ভোস হয়েছে শুনেছি। এতে গ্রামের সম্মান হানি হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। দুজনেরই প্রাপ্ত বয়স। যদি অভিযোগ পাই, তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শরীয়তপুরের জাজিরায় এক সরকারি পোলিং অফিসারকে কিল-ঘুষি ও লাথি মারার অভিযোগ উঠেছে এক চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। গতকাল রোববার রাতে উপজেলার বিকেনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নির্বাচন...
যৌতুককে নিরুৎসাহিত করতে যশোরে অনুষ্ঠিত হলো গণবিয়ে। খুলনা বিভাগের অসহায়-অস্বচ্ছল পরিবারের সদস্যদের জন্য এ আয়োজন করা হয়। বিয়ের পর ৫০ নব দম্পতিকে উপহার দেয়া হয় প্রয়োজনীয় নানা সামগ্রী। বিনা খরচে...
শরীয়তপুরের ডামুড্যায় বিষধর সাপের কামড়ে সেকেনতর বেপারী (৮৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের বড় নওগাঁ এলাকায় এঘটনা ঘটে।
শরীয়তপুর সদর উপজেলা নির্বাচনী মিছিলে অসুস্থ হয়ে মন্টু খান (৪৫) নামের এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার রাজগঞ্জ ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।
প্রতিযোগিতায় প্রথম হয়ে তিন হাজার ডলারসহ ন্যাশনাল চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড জিতে নিয়েছে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া বসবাসকারী বাংলাদেশি বংশোদ্ভূত কিশোর ফারহান জাহিন। পাশাপাশি প্রতিযোগিতায় এবার দ্বিতীয় ও...
সোমবার বিকেলে প্রগতী স্মরণীতে ফুলকলি মিষ্টির দোকানের সামনে অচেতন হয়ে গেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.