সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

আপডেট : ১৯ মে ২০২৪, ০২:৪১ পিএম

জাতীয় সংসদ ভবনের সামনে মানিক মিয়া অ্যাভিনিউয়ে রাস্তা পার হওয়া নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে মেহেদী হাসান নামে এক কর্মী নিহত হয়েছে। 

শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। সদ্য এসএসসি পাস করা মেহেদি ভাটারার নূরের চালা এলাকার বাসিন্দা।

নিহতের মামা মোহাম্মাদ চয়ন জানান, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডির ৩২ নম্বর পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের শোভাযাত্রা ছিল। শোভাযাত্রা শেষে নূরের চালা থেকে আসা নেতাকর্মীরা হেঁটে মানিক মিয়া অ্যাভিনিউ পার হচ্ছিলেন।

এ সময় পিকআপ ভ্যানে থাকা একদল নেতাকর্মীর সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়।  এক পর্যায়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হয় মেহেদি। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের পরিবারের দাবি, অভিযুক্তরা শেরেবাংলা নগর থানা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মী ছিল।

রাজধানীর বাড্ডায় মোটরসাইকেল চালাতে গিয়ে বাসের ধাক্কায় শিপু নামে এক কিশোর নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় মধ্য বাড্ডা ওভারব্রিজ সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে...
মাগুরার কাচিন্দি বাজারের সামনের রাস্তায় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় মো. শাকিব (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি একজন পোশাক শ্রমিক ছিলেন।
রাজধানীর যাত্রাবাড়ীতে ছাদ থেকে পড়ে মো. রাহাদ শেখ নামে ছয় বছরের এক শিশু মারা গেছে। সোমবার রাতের দিকে পূর্ব ধোলাইপাড় কবরস্থান রোডের এক বাসার ছাদ থেকে পড়ে এই ঘটনাটি ঘটে।
ঈদের দিন রাতে পাঁচ বন্ধু রাজধানীতে ঘুরতে বের হয়েছিলেন একটি প্রাইভেট কার নিয়ে। তবে মধ্য রাতে শেরে বাংলা নগরে ঘটা দুর্ঘটনায় মারা গেছেন দুই বন্ধু। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)...
কিশোরগঞ্জের ভৈরবে সোমবার সাতদিন বয়সী নবজাতক সন্তানকে পাশে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন মা তৃষা বেগম। ভোর তিনটায় ঘুম ভাঙলে বিছানায় সন্তানকে না দেখতে পেয়ে যান স্বামীর ঘরে। সেখানে সন্তানকে না পেয়ে শুরু...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.