সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

আশুলিয়ায় বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার

আপডেট : ২০ মে ২০২৪, ০৬:৫০ পিএম

আশুলিয়ায় ভাড়া বাসার কক্ষ থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরেই স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে।

সোমবার বিকেলে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার ফজলুল করিমের মালিকানাধীন টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের প্রতিবেশী ও স্থানীয়রা জানায়, প্রায় দেড় মাস আগে কাপড়ের দোকানী রুহুল আমিন ও গৃহিনী মনি বেগম দম্পতি ওই বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে। গতকাল রাতে বারান্দা ভিতর থেকে তালাবদ্ধ করে তারা দুজন ঘুমিয়ে গেলেও আজ দুপুরে আর উঠেনি। অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে জানালা দিয়ে স্বামী রুহলকে ফ্যানের সাথে ঝুলন্ত ও তার স্ত্রী মনির নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ দম্পত্তির মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে পারিবারিক কলহের জেরেই স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে ধারণা তাদের।

নিহত রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী জেলার সদর থানার কুড়িপাইকা গ্রামের মৃত হাকিম আলী হাওলাদারের ছেলে এবং মনি বেগম  বরগুনা জেলার আমতলী থানার দক্ষিণ রাওগা গ্রামের সোবহান মৃধার মেয়ে। আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার স্থানীয় একটি মার্কেটে নিহত রুহুল আমিন কাপড়রের দোকানে ব্যবসা করতেন ও তার স্ত্রী গৃহিণী।

নিখোঁজের সাতদিন পর পাবনার ঈশ্বরদীতে বাক্সের ভেতর থেকে তপু হোসেন (১৫) নামে এক কিশোরের অর্ধগলিত খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
বদলিজনিত কারণে চলে যাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ সদর থানার দামি আসবাবপত্র ও টিভি নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ওসি মিন্টু রহমানের বিরুদ্ধে। থানায় ওসির কক্ষে ব্যবহৃত ১০টি চেয়ার ও ৫৬ ইঞ্চির একটি এলইডি টিভি...
নাটোরের লালপুরে সড়ক পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় রেহেনা খাতুন (৫০) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার তিলকপুর এলাকায় এ ঘটনা ঘটে।
জয়পুরহাটের মেহেদী হাসান, ২০০৬ সালে কনস্টেবল হিসেবে যোগ দেন পুলিশে। এরই মধ্যে প্রায় কোটি টাকার সম্পদ গড়েছেন তিনি। স্থানীয়রা বলছেন, চাকরি পাওয়ার পরই শুরু হয় মেহেদীর পরিবর্তন। কয়েক বছরেই গ্রামে...
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। এই উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ রোববার সকাল...
মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার। এদেশের বৃহত্তম ও সর্ব প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক প্রতিষ্ঠান বাংলাদেশ...
হাথুরুসিংহেকে কেউই বোনাস দিচ্ছে না। ভারতকে ১৯৬ রানের পাহাড় গড়তে দিয়েই ম্যাচ হেরে গিয়েছিল বাংলাদেশ। তাড়া করতে নেমে ব্যাটসম্যানরা নিজেদের 'ফর্ম' ধরে রাখলেন। নয়জন ব্যাটসম্যান নিয়েও ৫০ রানে হারল বাংলাদেশ।
নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার একটি বাসায় ঘুমন্ত স্বামী সুমন মিয়ার (৩০)গোপনাঙ্গ কাটার অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের বিরুদ্ধে। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.