সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

নরসিংদীতে বিদ্যালয় মাঠে পড়েছিল রক্তাক্ত মরদেহ

আপডেট : ১০ জুন ২০২৪, ০১:২৫ পিএম

নরসিংদীর শিবপুরে আহমদুল কবির (৩৭) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়ৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ হতে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার দিবাগত রাতের কোন এক সময় এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা পুলিশের।

নিহত আহমদুল কবির বাড়ৈগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। তিনি ৬ মাস ধরে বেকার জীবনযাপন করতেন ও শিল্পকারখানার সাবেক শ্রমিক ছিলেন।

নিহতের ছোট ভাই মো. লেলিন জানান, রোববার রাত ১২ টার দিকে কয়েকজন লোক এসে আহমদুল কবিরের সাথে কথা বলার পর বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আজ সোমবার সকাল ৬টার দিকে খবর পাই বাড়ৈগাঁও স্কুল মাঠে আহমদুল কবিরের লাশ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আহমদুল কবির ২০১৪ সালে তার চাচাত দুই ভাই জালাল ও খোরশেদ আলম হত্যা মামলার সাক্ষী ছিলেন বলেও জানান নিহতের ভাই লেলিন।

মরদেহের খবর পেয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।

রাজধানীর পল্টনের রুপায়ণ তাজ ভবনের ৬ষ্ঠ তলার একটি অফিসের কক্ষ থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে অচেতন অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে...
রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগের একটি বাসায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে...
রাজধানীর পল্টন মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায় ট্রাক। এতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। তাঁর বয়স আনুমানিক ৩২ বছর। আজ বৃহস্পতিবার ভোড় সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। 
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনের ফুটপাতে উচ্ছেদ অভিযান চালিয়েছে ট্রাফিক রমনা বিভাগ। অভিযানে রাস্তা দখল করে রাখা শতাধিক ভ্রাম্যমাণ দোকানপাট উচ্ছেদ করা হয়। 
শুক্রবার সকাল ১০টার দিকে টাঙ্গাইল–ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর শহরের মালাউবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
যে কারণে এবারের হজে বেশি মৃত্যু এবার পবিত্র হজ পালন করতে গিয়ে এক হাজারের বেশি মুসল্লির মৃত্যু হয়েছে। যাদের বেশিরভাগই মারা গেছেন তীব্র গরমে। অসুস্থ হয়ে চিকিৎসা নিয়েছেন দুই হাজারের বেশি হজযাত্রী।...
গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার জাঝর এলাকায় পারিবারিক অনুষ্ঠানে অতিরিক্ত মদপানের কারণে ইশিতা রানী মণ্ডল ওরফে ইশিতা মল্লিক (২৫) নামে এক নারী মারা গেছেন। বুধবার রাতে রাজধানীর একটি হাসপাতালে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.