সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

জমে উঠেছে পূজার কেনাকাটা

আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ১২:৩৫ পিএম
রাজধানীতে জমে উঠেছে পূজার কেনাকাটা। বড় বড় মার্কেট থেকে শুরু করে ফুটপাতের দোকানও মুখর হয়ে উঠেছে ক্রেতা-বিক্রেতার পদচারণায়। পূজা শুরুর আগের কয়েকদিন ভালো ব্যবসা হবে বলে আশা করছেন বিক্রেতারা।

মহালয়ার পর থেকেই ক্রেতা-বিক্রেতার দখলে রাজধানীর শপিং মলগুলো। ছুটির দিনগুলোতে ভিড় ছিল আরও বেশি। তরুণ-তরুণী, মধ্যবয়সী থেকে প্রবীণ- সবার আগমণের লক্ষ্য দুর্গাপূজা উপলক্ষে কেনাকাটা।

মেয়েদের পোশাক, ছেলেদের পাঞ্জাবি, জুতা, ব্যাগ, কসমেটিকস- কী নেই। পছন্দের পণ্য কিনতে ক্রেতারা ঘুরছেন এক দোকান থেকে অন্য দোকানে। পিছিয়ে নেই শিশুরাও।

সময়ের সঙ্গে পরিবর্তন এসেছে মানুষের রুচিতে। তাই, পূজার ফ্যাশনের অনেকটাই এখন নির্ভর করে ঋতু, আর আধুনিকতার বিষয়টি মাথায় রেখেই।

ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন রঙ ও ডিজাইনের পণ্যের পসরা সাজিয়েছেন বিক্রেতারা। দিচ্ছেন নানা অফার। গত বছরের তুলনায় এবার ভালো ব্যবসার আশা বিক্রেতাদের।

পূজার বাকি আর দুইদিনে বেচাকেনা বাড়বে। আর বেচাকেনার এ ধুম চলবে পূজার দিন পর্যন্ত।

/এইচ.এ/
উজানের ঢল কমে আসায় সুনামগঞ্জে সুরমাসহ সব নদ-নদীর পানি কমতে শুরু করেছে। ধীরগতিতে হলেও প্লাবিত বিভিন্ন এলাকা থেকে পানি নামতে শুরু করেছে। তবে কমেনি বানভাসিদের ভোগান্তি।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.