সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

কেরানীগঞ্জে গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৬

আপডেট : ৩০ আগস্ট ২০২২, ১২:৪২ পিএম
কেরানীগঞ্জের জিঞ্জিরায় একটি বাসায় গ্যাসের চুলার আগুনে একই পরিবারের শিশুসহ ছয়জন দগ্ধ হয়েছে। তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে জিনজিরায় মান্দাইল মন্দিরের সামনের একটি বাসায় এই আগুনের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মোছাম্মৎ বেগম, তার মেয়ে সোনিয়া আক্তার, সোনিয়ার মেয়ে মরিয়ম আক্তার, বেগমের নাতি সাহাদত হোসেন ও ইয়াছিন এবং পান্না বেগম।

স্বজনরা জানান, জিনজিরার মান্দাইল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন তারা। ভোরে রান্নাঘরের চুলা ধরানোর সময় পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। পরে চিৎকার শুনে স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে সকাল সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানিয়েছে, দগ্ধদের শরীর ৩০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত পুড়ে গেছে। এদের মধ্যে শাহজাদাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তবে সবার অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রোজিনা আক্তার জানান, মান্দাইল জেলেপাড়ার একটি টিনশেড ঘরে আগুন লাগার খবর পেয়ে তাদের কর্মীরা সেখানে গিয়েছিলেন। তবে তারা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। তারাই দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।


/আর.এম/
কিশোরগঞ্জের ভৈরবে সোমবার সাতদিন বয়সী নবজাতক সন্তানকে পাশে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন মা তৃষা বেগম। ভোর তিনটায় ঘুম ভাঙলে বিছানায় সন্তানকে না দেখতে পেয়ে যান স্বামীর ঘরে। সেখানে সন্তানকে না পেয়ে শুরু...
রাজধানীর বাড্ডায় মোটরসাইকেল চালাতে গিয়ে বাসের ধাক্কায় শিপু নামে এক কিশোর নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় মধ্য বাড্ডা ওভারব্রিজ সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে...
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটে আঞ্চলিক দল জেএসএস এমএন লারমা দলের সাথে গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন। নিহতের নাম মো. নাঈম (৩৪)। নিহত নাঈম যাত্রীবাহি বাস শান্তি...
নারায়ণগঞ্জের ফতুল্লায় বিদ্যুতায়িত হয়ে এক নারী ও তাঁর মেয়ের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোরে মাহমুদপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম এ তথ্য নিশ্চিত...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.