সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

মহেশপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ০১ মার্চ ২০২৪, ০৪:১৮ পিএম

ঝিনাইদহের মহেশপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সস্তার বাজার ও গয়েশপুর গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে উপজেলার যোগিহুদা গ্রামের ইজিবাইক চালক জিসান মোটরসাইকেলে পার্শ্ববর্তী লেবুতলা গ্রামে যাচ্ছিল। পথে সস্তার বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জিসান গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে একই উপজেলার গয়েশপুর গ্রামের মোড়ে বাশ বোঁঝায় ভ্যানকে পেছন থেকে ধাক্কায় দেয় একটি মোটরসাইকেল। এতে ঘটনাস্থলেই মোটরসাইকের আরোহী বড়বাড়ি গ্রামের মমিনুর রহমানের মৃত্যু হয়। আহত হন আলী হোসেন নামের আরেকজন। নিহতের মরদেহ উদ্ধার করে মহেশপুর থানায় রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ‘নিহত মমিনুরের মরদেহ থানায় রাখা হয়েছে।’

মা হারা সেই শিশু জায়েদের নতুন পরিচয় মিলেছে। তাকে দত্তক নিয়েছেন এক দম্পতি। গতকাল সোমবার সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ জায়েদকে তাঁদের হাতে তুলে দেয়।
কুমিল্লার চান্দিনায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার চান্দিনা-রামমোহন সড়কের উদালিয়া এলাকায় আজ সোমবার সকাল ১১টায় এই দুর্ঘটনা ঘটে। 
রাঙামাটি শহরে বেড়েছে নম্বর ও রুট পারমিটবিহীন শত শত অটোরিকশা। ফলে শহরে যানজটের পাশাপাশি বেড়েছে যাত্রী হয়রানি। প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটার পাশাপাশি বাড়ছে অপরাধ কর্মকাণ্ড। তবে এসব অবৈধ গাড়ি অপরাধ...
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ভারতে চিকিৎসার জন্য গিয়ে ৪ দিন ধরে বাড়ির সাথে যোগাযোগ বিচ্চিন্ন অবস্থায় রয়েছেন।  তাঁর পিএস আব্দুর রউফ বলেন, ‘১১ মে তিনি চিকিৎসার জন্য ভারতে যান। 
১১ বছর পর মাউন্ট এভারেস্ট শীর্ষে আরোহণ করে গত দুই দিন ধরে বাংলাদেশের পাহাড় প্রেমি মানুষের মাঝে আনন্দের কম্পন বইয়ে চলেছেন বাবর আলী। দুই দিনের ব্যবধানেই এই পর্বতারোহী আবারো খুশির ঝড় তুললেন পৃথিবীর...
ডেটা সেন্টার সক্ষমতায় অস্ট্রেলিয়া, হংকং, জাপান, সিঙ্গাপুর ও কোরিয়ার মতো দেশকে ছাড়িয়ে গেছে ভারত। বর্তমানে এ খাতে ভারতের সক্ষমতা ৯৫০ মেগাওয়াট। বৈশ্বিক রিয়েল এস্টেট কনসালটিং ফার্ম সিবিআরই প্রকাশিত...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.