সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

রাজশাহীতে তরুণীকে ধর্ষণ, নাটোরে গ্রেপ্তার পলাতক আসামি

আপডেট : ০৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ এএম

রাজশাহীর গোদাগাড়ী থানার এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় মামুন আলী নামের এক পলাতক আসামিকে নাটোর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে নাটোর শহরের কানাইখালী শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মামুন আলী রাজশাহীর গোদাগাড়ী থানার তাজেন্দ্রপুর মহল্লার বারিক হোসেনের ছেলে। আজ শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, গত ১০ ফেব্রুয়ারি বিকেলে ভুক্তভোগী তরুণী তাঁর বাড়ির পাশের একটি কৃষি জমিতে ছাগলের জন্য ঘাস কাটতে যান। সেখানে আগে থেকেই ঘাস কাটছিলেন সাদ্দাম হোসেন নামে প্রতিবেশী এক যুবক। সাদ্দাম হোসেন ওই তরুণীকে একা পেয়ে ধর্ষণ করেন। এ সময় ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় মামুন আলী ঘটনাটি দেখতে পান এবং তাঁকে ধর্ষণ করতে না দিলে ঘটনাটি সবাইকে জানিয়ে দেবেন বলে সাদ্দামকে হুমকি দেন। পরে মামুন আলী ও সাদ্দাম হোসেন দুজনই ওই তরুণীখে একাধিকবার ধর্ষণ করে ফেলে রেখে চলে যান।

এ ঘটনার পর ভুক্তভোগী বাড়িতে গিয়ে ঘটনাটি তাঁর মাকে জানান। তাঁর মা বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর আত্মগোপনে চলে যান অভিযুক্ত দুই যুবক। পুলিশ আসামিদের গ্রেপ্তারে র‌্যাবের সহযোগিতা চায়। র‌্যাব গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় মামুন আলীকে গতকাল রাতে গ্রেপ্তার করে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয় বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশের দিকে গুলি চালানোর কারণে গত সাত দিন ধরে টেকনাফ থেকে বিচ্ছিন্ন রয়েছে সেন্টমার্টিন। ফলে ওষুধ, খাবার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের সংকটে পড়েছেন দ্বীপের বাসিন্দারা। তবে...
পিরোজপুরের পৌর গোরস্থানের সামনে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার তিন যাত্রী আহত হন। আহত দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের খুলনা...
মরহুম জাকারিয়া খান মজলিসের স্ত্রী মাসুমা খান মজলিস আজ বুধবার সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 
চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩ কোটি ২১ লাখ টাকার কাজে ৬১ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে সংস্থার ২ প্রকৌশলীকে ওএসডি করা হয়েছে। আজ বুধবার সিটি করপোরেশন সচিব মোহাম্মদ আশরাফুল আমিন এ সংক্রান্ত অফিস আদেশে...
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.