সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

পাবনায় ২৯৫ বোতল ফেনসিডিলসহ রেলওয়ের নিরাপত্তাকর্মী গ্রেপ্তার

আপডেট : ১৯ মে ২০২৪, ১০:৫২ পিএম

পাবনার ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডি জব্দ করেছে পুলিশ। এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী ও আরেক সিপাহির স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সিপাহি হাফিজুল ইসলাম পলাতক রয়েছেন। তাঁদের বিরুদ্ধে ঈশ্বরদী থানা মামলা হয়েছে।

রোববার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী।

গ্রেপ্তারকৃতরা হলেন– রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সিপাহী মাসুম হাওলাদার (৩০) ও আরেক সিপাহি হাফিজুল ইসলামের স্ত্রী ঝর্না খাতুন (২৮)। মাসুম হাওলাদার পিরোজপুর সদর থানার দউদয়কাঠি গজলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে ও ঝর্না খাতুন বরিশাল জেলার উজিরপুর থানার ডাকুয়ার বড়াকোঠা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী। মাসুম হাওলাদার ও হাফিজুল ইসলাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সিপাহি হিসেবে কর্মরত আছেন।

এর আগে পৌর শহরের ফকিরের বটতলা, পিয়ারাখালী ও স্কুল পাড়া এলাকায় অভিযান চালিয়ে রোববার সকালে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় মাসুম হাওলাদারের কাছে ও তাঁর ভাড়া বাসা থেকে ২৩৪ বোতল এবং হাফিজুল ইসলামের ভাড়া বাসা থেকে ৬১ বোতল ফেনসিডিসহ ১ লাখ ৩০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত দুজনসহ পলাতক হাফিজুল ইসলামের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় নিয়মিত মামলার রুজু করা হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পাকশী বিভাগীয় সহকারী কমান্ড্যান্ট শহীদুজ্জামান বলেন, দুই সিপাহির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুন্সিগঞ্জের গজারিয়ায় থ্রি-অ্যাঙ্গেল মেরিন লিমিটেডের মালিকানাধীন শিপইয়ার্ড থেকে টি. টেকনাফ নামের একটি জাহাজ (একটি পুরাতন ওয়েল ট্যাংকার) উধাও হয়ে গেছে। এই ঘটনায় জাহাজটির মালিকপক্ষ বেঙ্গল ইলেকট্রিক...
ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের মো. অপু নামে এক অসুস্থ হাজতির মৃত্যু হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে অসুস্থ অবস্থায় ওই হাজতিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)...
গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই নারীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কোনাবাড়ি থানার...
মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশের দিকে গুলি চালানোর কারণে গত সাত দিন ধরে টেকনাফ থেকে বিচ্ছিন্ন রয়েছে সেন্টমার্টিন। ফলে ওষুধ, খাবার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের সংকটে পড়েছেন দ্বীপের বাসিন্দারা। তবে...
গ্রিসজুড়ে বইছে তীব্র তাপপ্রবাহ। তাপপ্রবাহের জেরে গতকাল বুধবার রাজধানী এথেন্সজুড়ে স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে জনপ্রিয় প্রাচীন দর্শনীয় স্থান অ্যাক্রোপলিস বন্ধ রাখা হয়। 
ম্যাচটা যখন জটিল হয়ে উঠছিল, তখন যুক্তরাষ্ট্রকে ৫ রান পেনাল্টি দিয়েছেন আম্পায়াররা। ফলে ১১১ নয়, ১০৬ রান করেই জয় পেয়েছে ভারত।
‘কড়ক সিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পরিচালক ছিলেন অনিরূদ্ধ রায় চৌধুরী। এবার এই নির্মাতার নতুন ছবি ‘ডিয়ার মা’-তে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.