সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

নওগাঁয় ছুরিকাঘাতে গ্রাম্য মাতবর খুন

আপডেট : ১১ জুন ২০২৪, ০৭:৫৮ পিএম

নওগাঁয় নিজ বাড়ির সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নাজিম উদ্দন ফকির (৬১) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ। 

নিহত নাজিম উদ্দীন ফকির নওগাঁ সদর উপজেলার বিলভবানীপুর গ্রামের মৃত কছিম উদ্দিন ফকিরের ছেলে। তিনি ওই এলাকার গ্রাম্য মাতবর ছিলেন। এই হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত নাজিম উদ্দীন সোমবার রাত ১১টার দিকে বিলভবানীপুর শুকুরউদ্দিনের মোড় থেকে নিজ বাড়িতে আসছিলেন। বাড়ির সামনে এলে অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

স্থানীয়রা আরও জানায়, নিহত নাজিম উদ্দীন প্রায় একবছর আগে মারপিটের ঘটনায় একটি গ্রাম্য সালিস দরবার করেছিলেন এলাকায়। সেই সালিসে ৩০ হাজার টাকা অর্থ জরিমানা করেন তিনি। এই গ্রাম্য সালিসকে কেন্দ্র করে তার ওপর ক্ষিপ্ত ছিল একপক্ষ। এছাড়া প্রায় ৬-৭ মাস আগে পারিবারিক জমি সংক্রান্ত বিষয়ে একটি আপস করেন নাজিমুদ্দিন। সে কারণেও প্রতিপক্ষ এই ঘটনা ঘটাতে পারে বলে মনে করেন স্বজন ও স্থানীয়রা।
 
কোনো পূর্ব শত্রুতা থেকে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক। 

জাহিদুল হক জানান, সংবাদ পাওয়ার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এরপর মরদেহটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া এ ঘটনায় নিহতের ছেলে সাইদুর ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। 

এই হত্যার বিষয়ে জানতে চাইলে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, হত্যার প্রকৃত কারণ উদঘাটন এবং জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। খুব শীঘ্রই প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলার চরপ্রসন্নদি এলাকায় বাস, প্রাইভেট কার ও ইজিবাইকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের পাশ থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৬০ বছর। আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে অচেতন অবস্থায় তাঁকে ঢামেকে নিলে...
সোমবার দিবাগত রাতে সুনামগঞ্জে ভারী বৃষ্টিপাতের ফলে ফের সুরমা নদীর পানি বেড়ে নতুন নতুন এলাকা প্লাবিত হতে শুরু করেছে। সুরমা নদীর পানি সুনামগঞ্জ পয়েন্টে বিপৎসীমার ৫২ সেন্টিমিটার ও ছাতক পয়েন্টে ১৩৮...
মাগুরার কাচিন্দি বাজারের সামনের রাস্তায় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় মো. শাকিব (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি একজন পোশাক শ্রমিক ছিলেন।
দিনাজপুরের বীরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী-মা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার দলুয়া পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.