সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

হিলিতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পিএম

দিনাজপুরের হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনার পরপরই ভটভটির চালক পালিয়ে যান। শুক্রবার দুপুর আড়াইটার দিকে হিলি বিরামপুর সড়কের ডাঙ্গাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি নবাবগঞ্জ উপজেলার ধীরাজ ঘোষের ছেলে ধীমান ঘোষ। অপরজন তাঁর বন্ধু। তবে, তার পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ জানায়, শুক্রবার জুমার নামাজের পর বিরামপুরের দিক থেকে গরুবোঝাই একটি ভটভটি হিলির দিকে যাচ্ছিল। অপরদিকে হিলি থেকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বিরামপুরের দিকে যাচ্ছিল। গরুবোঝাই ভটভটি ও মোটরসাইকেলটি হিলি বিরামপুর সড়কের ডাঙ্গাপাড়া নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। 

কয়েকদিন ধরে তীব্র তাপদাহ চলছে, যার কারণে সড়কের পিচ গলে যাচ্ছে। এতে যানবাহনের চাকা গলানো পিচে আটকে যায়। এ কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গির হোসেন বলেন, ডাঙ্গাপাড়া এলাকায় গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

ঈদুল আজহাকে সামনে রেখে জমে উঠতে শুরু করেছে কোরবানি পশুর হাট। বড় গরুর চেয়ে মাঝারি পশুর চাহিদা বেশি। দাম নিয়ে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তবে সীমান্ত দিয়ে গরু প্রবেশ ঠেকাতে...
পিরোজপুরের পৌর গোরস্থানের সামনে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার তিন যাত্রী আহত হন। আহত দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের খুলনা...
নিহত এইচএসসি পরীক্ষার্থী অধরা চৌধুরী মোহনা (১৮) পটুয়াখালী সরকারি মহিলা কলেজের মানবিক বিভাগের ছাত্রী ছিলেন। তিনি পটুয়াখালী পৌরসভার শিমুলবাগ নামক এলাকার মো. রাসেল মুন্সীর বড় মেয়ে।
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় কাউসার আলী (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার নন্দলালপুরে আজ বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আসন্ন ঈদুল আজহায় দীর্ঘ ছুটির বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর। ঈদ ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে এই বন্দরে টানা ৭ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি কাজী...
কোরবানির ঈদের সবচেয়ে বড়া আকর্ষণ থাকে পশুর হাটকে ঘিরে। এই সময় সবচেয়ে বেশি বিক্রি হয় গরু ও ছাগল। তবে গরু নিয়ে সবার আগ্রহ একটু বেশিই থাকে। বেশি লাভের আশায় কিছু ব্যবসায়ী কৃত্রিম উপায়ে গরু মোটাতাজা...
সাকিব আল হাসান দুই ম্যাচে ৪ ওভার বল করে ৩৬ রান দিয়ে এখনো উইকেটশূন্য। দুই ম্যাচে ১৮ বলে ১১ রান করেছেন। দুই ম্যাচেই পেসারদের বাউন্সারে আউট হয়েছেন।
মানুষ যেভাবে নির্দিষ্ট নাম ধরে কাউকে ডাকে, হাতিরাও অনেকটা সেভাবে একে অপরকে আলাদা নামে ডাকে। কেনিয়ার বন্য আফ্রিকান হাতিদের ওপর করা এক গবেষণায় উঠে এসেছে এমন চমকপ্রদ তথ্য। গত সোমবার নেচার ইকোলজি...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.