সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

ভোটের আগের দিন জামিন পেলেন সেই চেয়ারম্যান প্রার্থী 

আপডেট : ২০ মে ২০২৪, ০৫:৫১ পিএম

নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের দায়ে জরিমানা না দেওয়ায় গ্রেপ্তার হওয়া চেয়ারম্যান প্রার্থী ফয়সাল দিদার দিপুকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে নীলফামারী জেলা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন কবিরের আদালতে শুনানি শেষে জামিনের আবেদন মঞ্জুর করেন বিচারক। 

ফয়সাল দিদার ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন , আগামী কাল সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে ।

গত ১৮ মে সৈয়দপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় সৈয়দপুর থানা পুলিশ। 

এর আগে, ১৭ মে সৈয়দপুর পৌর শহরের তুলশীরাম সড়কে ফয়সাল দিদার দিপুর নির্বাচনী কার্যালয়ের সামনে জীবন্ত প্রাণী ব্যবহার করে নির্বাচনী প্রচার চালানোর অভিযোগে ৪০ হাজার টাকা জারিমানা অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেয় ভ্রাম্যমান আদালত। 

আদালতের আদেশ আক্রোশমূলক দাবি করে জরিমানার টাকা দিতে অস্বীকৃতি জানালে ফয়সাল দিদার দিপুকে আটক করে পুলিশ। এসময় তার কর্মী-সমর্থকরা তার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

আটকের ২০ ঘণ্টা পর  নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলামের দায়ের করা নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ আদালতে প্রেরণ করলে আদালত দিপুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. সামসুজ্জোহা জোহা জানান, আদালত শুনানিতে দুপক্ষের যুক্তিতর্ক শুনে সন্তুষ্ট হয়ে চেয়ারম্যান প্রার্থী ফয়সাল দিদার দিপুর জামিন আবেদন মঞ্জুর করেছেন। 

তিনি আরও জানান, আদালতের আদেশ কারাগারে পৌঁছালে কারাগার থেকে মুক্তি পাবে চেয়ারম্যান প্রার্থী ফয়সাল দিদার দিপু।

রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোনের ফিলিস্তিন দূতাবাসের সামনে ডিউটিরত কনস্টেবল মনিরুল ইসলামকে গুলি করে হত্যা মামলায় ঘাতক কনস্টেবল কাওছার আলীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।
অনুমোদনহীন ভাবে 'লেমন রিচ লিচি ব্লু ইলেকট্রোলাইট ড্রিংক' বাজারজাত করার অভিযোগে ‘রাফসান দ্য ছোট ভাই’ খ্যাত জনপ্রিয় ইউটিউবার ইফতেখার রাফসানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। 
নীলফামারীতে হজে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। অগ্রণী ব্যাংকের একজন কর্মকর্তার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে তাঁদের গ্রেপ্তার করা হয়। 
রাঙামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের পূর্ব কোদালা এলাকায় নয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা ও হত্যার অপরাধে দোষী সাব্যস্ত হওয়ায় অংবাচিং মারমা ওরফে বামং (৪৬) নামে এক ব্যক্তিকে অর্থদণ্ডসহ...
কিশোরগঞ্জের ভৈরবে সোমবার সাতদিন বয়সী নবজাতক সন্তানকে পাশে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন মা তৃষা বেগম। ভোর তিনটায় ঘুম ভাঙলে বিছানায় সন্তানকে না দেখতে পেয়ে যান স্বামীর ঘরে। সেখানে সন্তানকে না পেয়ে শুরু...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.