সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর ৬ দিন বন্ধ

আপডেট : ১৫ অক্টোবর ২০১৮, ০৬:২০ পিএম
ভারতে দুর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর আজ থেকে ৬ দিন বন্ধ থাকবে। এসময় পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক রয়েছে।
আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ী নেতারা জানিয়েছেন, পূজা উপলক্ষে দুই দেশের ব্যবসায়ীদের সিদ্ধান্তে আগামী শনিবার পর্যন্ত সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী রোববার থেকে বন্দর চালু হবে। অন্যদিকে, আজও চালু আছে বেনাপোল বন্দর। দুর্গাপূজার জন্য আগামীকাল থেকে ২০ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে এ বন্দর। তবে এ সময়ে আমদানি রপ্তানি বন্ধ থাকলেও, পণ্য লোড-আনলোড চলবে বলে জানিয়েছে বেনাপোল বন্দর কর্তৃপক্ষ।

এদিকে পূজার জন্য গত ১৩ অক্টোবর থেকে বন্ধ রয়েছে দিনাজপুরের হিলি স্থলবন্দর। পূজা শেষে আগামী ২১ তারিখ থেকে আমদানি-রপ্তানি শুরু হওয়ার কথা রয়েছে।

//এমআর//
লেনদেনের বিধি ও নির্দেশনা লঙ্ঘন করায় সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়াকে ১ কোটি ৪৫ লাখ এবং বাংলাদেশের সোনালী ব্যাংককে ৯৬ লাখ ৪ হাজার রুপি জরিমানা করেছে রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। ভারতের...
সোমবার পবিত্র ঈদুল আজহা। ওইদিন দেশের বিভিন্ন স্থানে পশু কোরবানি দেওয়া হবে। কোরবানির ঈদে চাহিদা বাড়ে সালাদের উপকরণের। তাই দাম বাড়ানোর সুযোগ খোঁজেন ব্যবসায়ীরা। ব্যতিক্রম হয়নি এবারও। 
ঈদুল আজহা উপলক্ষে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড তাদের প্রথম ‘শর্ট ফিল্ম’ বিজ্ঞাপন প্রচার করেছে। হোলসিম বাংলাদেশের ফেসবুক পেজে থেকে প্রকাশ করা বিজ্ঞাপনটি কোটি মানুষের হৃদয় ছুঁয়েছে। ‘কোরবানির...
কোরবানির ঈদ উপলক্ষে শেষ সময়ে বেচাকেনা বেড়েছে পশুর মাংস কাটার ছুরি-চাকুসহ নানা সরঞ্জামের। লোহা,কয়লা ও মজুরির দাম বাড়ায় নতুন দা-বটি, ছুরি-চাপাতির দাম বেড়েছে গড়ে ২০ শতাংশ।
জটিল সমীকরণের ধারে কাছেও যেতে পারেনি নেদারল্যান্ডস। সেন্ট লুসিয়াতে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি ডাচরা। টুর্নামেন্টে বিদায় ঘণ্টা বাজার পর জ্বলে ওঠা লঙ্কানরা আগ্রাসী ব্যাটিং করে নেদারল্যান্ডসকে ২০২...
কোরবানি ঈদে গরু বা মুরগি যেটাই রান্না করা হোক না কেন, সঙ্গে থাকা দরকার পোলাও। কারণ মাংসের সঙ্গে পোলাও আমাদের সবার পছন্দ। অতিথি আপ্যায়নে নতুন কিছু রাখতে চাইলে রান্না করতেই পারেন মজাদার কাশ্মীরি পোলাও।
ভারতের পশ্চিমবঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে একটি মালবাহী ট্রনের সংঘর্ষ হয়েছে। এতে এখন পর্যন্ত পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ২৫ জন। হতাহতের...
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.