সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

চলচ্চিত্র দেখে সমালোচনার আহ্বান জয়ার

আপডেট : ১৫ অক্টোবর ২০১৮, ১১:৪৯ পিএম
জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র 'দেবী' মুক্তি পাচ্ছে ১৯ অক্টোবর। কলা-কুশলীদের আশা ছবিটি দেখতে হলে আসবেন সব হুমায়ূন ভক্ত। এই সিনেমার মধ্য দিয়েই প্রযোজনায় এলেন অভিনেত্রী জয়া আহসান।

নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের উপন্যাস দেবী অবলম্বনে নির্মাণ করা হয়েছে চলচ্চিত্রটি। এর জন্য সরকারি অনুদান মেলে ২০১৬ সালে। ২০১৭ সালের ১৮ মার্চ শুরু হয় কাজ।

হলে সিনেমা দেখে গঠনমূলক সমালোচনার আহ্বান জানালেন প্রযোজক।

আয়নাবাজি চলচ্চিত্রের চিত্রনাট্যের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অনম বিশ্বাসের প্রথম চলচ্চিত্র নির্দেশনা। এর চিত্রনাট্য এবং সংলাপও তার লেখা।

ছবির শ্যুটিং হয়েছে ঢাকার বেগুনবাড়ি ও উত্তরা এবং মানিকগঞ্জে। চিত্রধারণ করেছেন ব্যবসা সফল দুই ছবি মনপুরা আর স্বপ্নজালের চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু।

বাংলা সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় প্রচার চালানো হয়েছে দেবী সিনেমা ঘিরে, এবার দেখার পালা দর্শক কীভাবে নেয় এ চলচ্চিত্র।

/এ এইচ/
নির্মাতা জাকারিয়া সৌখিন মানে প্রকৃতির অপরূপ ক্যানভাসে সমৃদ্ধ সংলাপে অন্য প্রেমের গল্প বলা। এটুকু প্রমাণ এরমধ্যে করে ফেলেছেন তিনি। যার শেষ নজির মিলেছে অপূর্ব-তটিনীকে নিয়ে ‘পথে হলো দেরী’তে।
বলিউড অভিনেতা সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় তাঁর জবানবন্দি রেকর্ড করল মুম্বাই পুলিশ। প্রায় ৪ ঘণ্টা ধরে পুলিশের সঙ্গে কথা হয় অভিনেতার। তবে শুধু সালমানই নন, গুলিবর্ষণের ঘটনায় তাঁর ভাই আরবাজেরও...
‘কড়ক সিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পরিচালক ছিলেন অনিরূদ্ধ রায় চৌধুরী। এবার এই নির্মাতার নতুন ছবি ‘ডিয়ার মা’-তে যুক্ত হলেন অভিনেত্রী। ...
ঘোষিত হলো ২০২৩-২৪ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া চলচ্চিত্রের তালিকা। অনুদান পেতে যাচ্ছে নির্বাচিত ২০টি সিনেমা। এর মধ্যে ১৬টি ছবির প্রযোজকরা পাচ্ছেন ৭৫ লাখ টাকা করে। আর বাকি ৪টি সিনেমার প্রযোজকরা...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.