সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

স্টেডিয়ামে গরমে শাহরুখের হিট স্ট্রোক

আপডেট : ২৩ মে ২০২৪, ১০:৫৭ এএম

হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ভারতীয় সুপারস্টার শাহরুখ খানকে। ভারতের আহমেদাবাদে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। এরপর নিতে হয় হাসপাতালে। লিগের অন্যতম দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক এই বলিউড অভিনেতা।

জানা যায়, মঙ্গলবার ২১ মে গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। এতে জয়ী হয় শাহরুখের দল। দুই ছেলে মেয়েকে নিয়ে এদিন তিনি মাঠে হাজির ছিলেন।

মঙ্গলবার আমদাবাদে মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ খান। ছবি সংগৃহীত

বিভিন্ন মুহূর্তে তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে এবং ম্যাচ শেষে মাঠ ঘুরতে দেখা যায়। এরপর গুরুতর অসুস্থ হয়ে পড়েন কিং খান। জানা গেছে, হাঁসফাঁস গরমে হিট স্ট্রোক হয়েছে তাঁর। সংবাদ সংস্থা আইএএনএসের মতে, তাঁকে তখন তাড়াতাড়ি আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়, বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। 

অন্যদিকে আরও কয়েকটি পত্রিকা জানিয়েছে, পরদিন বুধবার শাহরুখকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত শাহরুখ বা কেকেআর টিমের পক্ষ থেকে অভিনেতার অসুস্থতা নিয়ে কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হিট স্ট্রোক হয়েছিল তাঁর। তড়িঘড়ি করে গুজরাটের আহমেদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

উল্লেখ্য, আজ (২২ মে) শাহরুখকন্যা সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

সূত্র: হিন্দস্তান টাইমস

বিপাকে পড়ল শাহরুখ খানের প্রযোজনা সংস্থা। কারণ রেড চিলিসের নাম করে প্রতারণা করছে একটি চক্র। মোটা অংকের টাকার বিনিময়ে চাকরি দেওয়ার ভুয়া প্রতিশ্রুতি দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়! এবার এই বিষয়ে...
নতুন মাইলফলক স্পর্শ করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন৷ বলিউডের তাবড় তাবড় অভিনেতাকে পেছনে ফেলে আইএমডিবি’র তালিকায় শীর্ষ স্থান অর্জন করলেন তিনি। গত এক দশকে (২০১৪-২০২৪) ভারতীয় তারকা হিসেবে বিশ্বের দর্শক...
শাহরুখ খানের আগামী ছবিতে থাকবেন মেয়ে সুহানা—এমন তথ্য অনেকদিন ধরেই চাউর বলিউডে। তবে বিষয়টি নিয়ে কোনো পক্ষই নিশ্চিত করছিল না। এবার সেই গুঞ্জনটিই যেন সত্য হলো। সামান্য একটি ভুলে জানা গেল ছবিটির...
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এর ফাইনালে দলের হারের পর সানরাইজার্স হায়দরাবাদের মালিক কাব্য মারান আটকাতে পারেননি চোখের জল। যা দেখে ভীষণ মন খারাপ বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। তাই কলকাতা নাইট...
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। এই উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ রোববার সকাল...
মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার। এদেশের বৃহত্তম ও সর্ব প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক প্রতিষ্ঠান বাংলাদেশ...
হাথুরুসিংহেকে কেউই বোনাস দিচ্ছে না। ভারতকে ১৯৬ রানের পাহাড় গড়তে দিয়েই ম্যাচ হেরে গিয়েছিল বাংলাদেশ। তাড়া করতে নেমে ব্যাটসম্যানরা নিজেদের 'ফর্ম' ধরে রাখলেন। নয়জন ব্যাটসম্যান নিয়েও ৫০ রানে হারল বাংলাদেশ।
নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার একটি বাসায় ঘুমন্ত স্বামী সুমন মিয়ার (৩০)গোপনাঙ্গ কাটার অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের বিরুদ্ধে। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.