সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

ফ্ল্যাট থেকে বলিউড অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট : ১০ জুন ২০২৪, ০৪:৪২ পিএম

মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হলো বলিউড অভিনেত্রী নূর মালবিকা দাসের পচাগলা মরদেহ। কাজল ও যিশু সেনগুপ্তর সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল ‘দ্য ট্রায়াল’ সিরিজে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, নূর মালবিকার প্রতিবেশীরা ফ্ল্য়াট থেকে পচা গন্ধ পান। এরপরই পুলিশকে খবর দেওয়া হলে, আজ (১০ জুন) সকালে ফ্ল্যাটের দরজা ভেঙে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এক সপ্তাহ আগেই অভিনেত্রীর মৃত্যু হয়েছে। আত্মহত্যা করেছেন তিনি। বাসা থেকে মোবাইল ফোন ও ডায়েরি উদ্ধার করেছে পুলিশ।

তাঁদের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদে ভুগছিলেন মালবিকা। তার জেরেই আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই উন্মোচন হবে এই ঘটনার রহস্য।

প্রসঙ্গত, বিমানবালা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন মালবিকা দাস। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। দু-একটি বলিউড ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাঁকে। তবে অভিনেত্রী নজর কাড়েন নেটফ্লিক্সের ‘দ্য ট্রায়াল’ সিরিজে। 

ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। এর মাধ্যমে ঢালিউডে প্রথমবার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন টলিউডের মিমি চক্রবর্তী। সম্প্রতি সিনেমাটির মুক্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে...
‘কড়ক সিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পরিচালক ছিলেন অনিরূদ্ধ রায় চৌধুরী। এবার এই নির্মাতার নতুন ছবি ‘ডিয়ার মা’-তে যুক্ত হলেন অভিনেত্রী। ...
ঢাকাই শোবিজে এক সময়ের জনপ্রিয় তারকা দম্পতি তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। গান থেকে শুরু করে ছোট পর্দায় একসঙ্গে বহু কাজও করেছেন এই জুটি। তবে ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। মন ভাঙে ভক্তদের।...
বহুদিন ধরেই ভক্তরা মুখিয়ে, কবে আসবে ক্রাইম-ড্রামা সিরিজ ‘মির্জাপুর থ্রি’! নির্মাতারা একের পর এক ধাঁধা দিয়ে ভক্তদের মুক্তির দিন বুঝে নেওয়ার কথা বলেন। চলেছে নানা জল্পনা, বেড়েছে উত্তেজনা। বহু...
ঈদের ছুটির পর আগামীকাল থেকে সরকারি অফিস খুলবে। দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের নতুন সময়সূচি অনুযায়ী অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.