সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

আগের ব্যবস্থাপত্রেই খালেদার চিকিৎসা চলছে

আপডেট : ০৮ অক্টোবর ২০১৮, ০১:২০ পিএম
আগের ব্যবস্থাপত্র অনুযায়ীই খালেদা জিয়ার চিকিৎসা চলছে। তবে নতুন কিছু পরীক্ষা হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেলের পরিচালক। এর আগে, কেবিনে গেলেও মেডিকেল বোর্ডের সদস্যদের সঙ্গে দেখা করেনি বিএনপি চেয়ারপারসন। এদিকে, ডা. সজল কুমার ব্যানার্জির বদলে মেডিকেল বোর্ডের সদস্য করা হয়েছে ডা. তানজিনা পারভীনকে।

নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগার থেকে শনিবার খালেদা জিয়াকে নেয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একটি ভিআইপি কেবিনে। রোববার দুপুরে তার সঙ্গে দেখা করতে যান নতুন গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা। তবে তাদের সঙ্গে দেখা করেননি বিএনপি চেয়ারপরসন।

এর আগে, তার চিকিৎসার বিষয়ে আলোচনায় বসে ৫ সদস্যের মেডিকেল বোর্ড। পরে সংবাদ সম্মেলনে বিএসএমএমইউর পরিচালক জানান, আগের ব্যবস্থাপত্রেই খালেদা জিয়ার চিকিৎসা চলছে। মেডিকেল বোর্ডের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া, ডা. সজল কুমার ব্যানার্জির পরিবর্তে ৫ সদস্যের মেডিকেল বোর্ডের সদস্য করা হয়েছে হৃদরোগ বিভাগের চিকিৎসক তানজিনা পারভীনকে।

এর আগে, দল প্রধানের চিকিৎসার বিষয়ে হাসপাতাল পরিচালকের সঙ্গে মওদুদ আহমদের নেতৃত্বে দেখা করে বিএনপির একটি প্রতিনিধিদল। এসময় হাইকোর্টের নির্দেশ অনুযায়ী খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়ার আহ্বান জানান তারা। পরে আদালতের নির্দেশ মেনেই বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে বলে জানান ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন।

/এমবি/
পাবনার মালিগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের গরু খামারি মো. মিলন মিয়া। এবার কোরবানি ঈদের জন্য প্রস্তুত করেছিলেন ৪০টি বড় সাইজের গরু। তিনি এবার বিক্রি করতে পেরেছেন ১৬টি।  বাকি ২৪টি গরু অবিক্রিতই...
কিশোরগঞ্জের ভৈরবে সোমবার সাতদিন বয়সী নবজাতক সন্তানকে পাশে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন মা তৃষা বেগম। ভোর তিনটায় ঘুম ভাঙলে বিছানায় সন্তানকে না দেখতে পেয়ে যান স্বামীর ঘরে। সেখানে সন্তানকে না পেয়ে শুরু...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.