সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

'সিনহা হত্যার ঘটনায় একটি অশুভ চক্র অপপ্রচার চালাচ্ছে'

আপডেট : ১০ আগস্ট ২০২০, ১০:১৪ এএম
সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় একটি অশুভ চক্র নানা অপপ্রচার চালাচ্ছে ও উস্কানি দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তাদের উদ্দেশ্য সফল হবে না।

রোবাবার সকালে গোপালগঞ্জ সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসি'র কর্মকর্তাদের সঙ্গে তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে সরকার এ বিষয়ে ব্যবস্থা নিয়েছে। এ হত্যার সুষ্ঠু বিচার হবে। এ হত্যা নিয়ে যার ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে তাদের উদ্দেশ্য ব্যর্থ হবে।

মন্ত্রী বলেন, রাজনৈতিক পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না, ইতোমধ্যে সরকার তা প্রমাণ করেছে। যেকোনো অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর। সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার।

অপরাধী যে দলেরই হোক তাদের বিচারের আওতায় আনা হয়েছে বলেও জানান ওবায়দুল কাদের।

গত ৩১ জুলাই ঈদের আগের রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)। তার গাড়িতে থাকা তার সঙ্গী সিফাতের ভাষ্যমতে, সিনহাকে কোনোরূপ জিজ্ঞাসাবাদ ছাড়াই চেকপোষ্টে গাড়ি থেকে নামতে বলে গুলি ছুঁড়ে হত্যা করেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লিয়াকত আলী।

এ ঘটনায় ওসি প্রদীপ ও পরিদর্শক লিয়াকতসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন সিনহার বোন। ইতোমধ্যে সিনহা হত্যা মামলার আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাস ও পরিদর্শক লিয়াকত আলীসহ ৭ জনকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া ওসি প্রদীপ কুমার দাশসহ ৭ আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত।


/ইএ/
অনলাইনে আগাম টিকিট মেলেনি তাই স্বজনদের করতে ঈদ করতে স্ট্যান্ডিং টিকিটেই ঢাকা ছাড়ছেন নগরবাসী। কানায় কানায় পূর্ণ বগিতে লম্বা সময় দাঁড়িয়ে যাত্রাও বাধা হতে পারছে না তাদের কাছে। তবে চাপ থাকলেও, সকালে...
এবারের ঈদযাত্রা স্বস্তিকর হয়েছে দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তার জন্য কোন যানজট হচ্ছে না। শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে...
নিরাপত্তা বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুর রশীদ মারা গেছেন। শুক্রবার ভোরে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ সময় তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। 
জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে ভোগান্তি দূর করার আশ্বাসের পরও সংশোধনের আবেদন সংখ্যা প্রতি বছরই বাড়ছে। এই মুহূর্তে সারা দেশে ঝুলে আছে ৬ লাখের বেশি আবেদন। এনআইডি নিয়ে ভোগান্তি দূরই হচ্ছে না। এদিকে...
ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে ট্রলার ডুবে শেখ মজিদ নামে এক গরু ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে চর হরিরামপুর ইউনিয়নের পদ্মা নদীর জলসীমায় এ দুর্ঘটনা ঘটে। গাজীরটেক ইউনিয়ন পরিষদ...
ইসলামি বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষক নিয়োগে বড় অনিয়মের প্রমাণ পেয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। সেই সঙ্গে ভুয়া বিল-ভাউচার দিয়ে উন্নয়ন প্রকল্পের অর্থ আত্মাসাতের কথাও উঠে এসেছে তদন্ত...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.