সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

১৫ আগস্টের ঘটনায় জিয়ার সম্পৃক্ততা স্পষ্ট: তথ্যমন্ত্রী

আপডেট : ১৯ আগস্ট ২০২০, ০৮:৫৩ পিএম
১৫ আগস্টের ঘটনায় জিয়াউর রহমানের সম্পৃক্ততা দিনের আলোর মতো স্পষ্ট হওয়ায় বিএনপির নেতারা আবোল তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে অভিনয় শিল্পী সংঘের সঙ্গে সভার শুরুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের অন্যতম প্রধান কুশীলব, এ সত্য পরিষ্কার হওয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপি নেতাদের সব বক্তব্য খুনিদের পক্ষে।

হাছান মাহমুদ বিএনপি নেতাদের এই অবস্থান থেকে সরে আসার আহ্বানও জানান। তথ্যমন্ত্রী বলেন, বিএনপির পুরো রাজনীতি ষড়যন্ত্রের ওপর ভিত্তি করে প্রতিষ্ঠিত।

/এইচ.এ/
অনলাইনে আগাম টিকিট মেলেনি তাই স্বজনদের করতে ঈদ করতে স্ট্যান্ডিং টিকিটেই ঢাকা ছাড়ছেন নগরবাসী। কানায় কানায় পূর্ণ বগিতে লম্বা সময় দাঁড়িয়ে যাত্রাও বাধা হতে পারছে না তাদের কাছে। তবে চাপ থাকলেও, সকালে...
এবারের ঈদযাত্রা স্বস্তিকর হয়েছে দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তার জন্য কোন যানজট হচ্ছে না। শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে...
নিরাপত্তা বিশ্লেষক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুর রশীদ মারা গেছেন। শুক্রবার ভোরে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ সময় তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। 
জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে ভোগান্তি দূর করার আশ্বাসের পরও সংশোধনের আবেদন সংখ্যা প্রতি বছরই বাড়ছে। এই মুহূর্তে সারা দেশে ঝুলে আছে ৬ লাখের বেশি আবেদন। এনআইডি নিয়ে ভোগান্তি দূরই হচ্ছে না। এদিকে...
রাজধানীসহ দেশের বেশির ভাগ জেলায় বৃষ্টি হতে পারে আজ শুক্রবারও। এর মধ্যে সিলেট, ময়মনসিংহ ও রংপুরে রয়েছে ভারী বর্ষণের পূর্বাভাস। তবে খুলনা বিভাগসহ রাজশাহী ও পাবনা জেলায় থাকছে মৃদু তাপপ্রবাহ। বাতাসে...
ইরান তাদের পারমাণবিক সক্ষমতা আরও বাড়াচ্ছে বলে দাবি করেছে আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থা (আইএইএ)। গতকাল বৃহস্পতিবার সংস্থাটি এক বিবৃতিতে এ দাবি করেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.