সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

সাংবাদিকের ওপর হামলায় আটক ৪ জনের ৩ দিনের রিমান্ড

আপডেট : ১১ আগস্ট ২০২২, ১২:০৯ পিএম
ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিকদের হত্যাচেষ্টা মামলায় এসপিএ হাসপাতালের মালিক উসমানি ও জাহিদসহ গ্রেপ্তার চার জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দা এ আদেশ দেন। এর আগে, সকালে এই চারজনসহ ১০-১৫ জনের বিরুদ্ধে কামরাঙ্গীর চর থানায় মামলা করেন সাংবাদিক হাসান মিসবাহ। পুলিশ বলছে, হামলায় জড়িত বাকিদেরও গ্রেপ্তার করা হবে। সেই সঙ্গে খুঁজে বের করা হবে হাসপাতালের অনিয়মও।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার কামরাঙ্গীরচরে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালে ভুয়া ডাক্তার নিয়োগ দেয়া হয়েছে এমন অভিযোগ অনুসন্ধানে যান ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও সিনিয়র ভিডিওগ্রাফার সাজু মিয়া।

এ সময় হাসপাতালের মালিক এম এইচ উসমানীর নেতৃত্বে সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায় ও মারধর করে। এছাড়া ক্যামেরা ভাঙচুর করে ছিনিয়ে নেয় মোবাইল ও গাড়ির চাবি। মিসবাহ ও সাজুকে আটকে রাখে প্রায় দুই ঘণ্টা।

ইনডিপেনডেন্ট টেলিভিশন জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়া জানান, পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে যান কামরাঙ্গীরচর থানার এসআই মিলন হোসেন। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো তিনি হাসান মিসবাহকে মারধর করেন। তারপর মিসবাহ ও সাজুকে আরেক দফা মারধর করে হাসপাতাল কর্মীরা।

এবিষয়ে লালবাগ বিভাগের ডিসি জাফর হোসেন বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে এসআই মিলনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গ্রেপ্তার হয়েছে হাসপাতালের মালিক এম এইচ উসমানী ও ডা. ডি এম এ আবু জাহিদসহ চারজনকে।


/আর.এম/
অনিশ্চয়তায় পড়েছে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রকল্প। চলমান ইভিএম প্রকল্পের মেয়াদ আছে আর মাত্র ৯ দিন। একয়দিনে প্রকল্পের মেয়াদ না বাড়লে ভেস্তে যাবে প্রায় ৪ হাজার কোটি টাকার প্রকল্প। এরমধ্যে প্রায়...
দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সকাল থেকে অভ্যন্তরীণ রুটের বেশ কিছু ফ্লাইট দেরিতে ছাড়ছে। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা।বাংলাদেশ বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক বোসরা ইসলাম জানান, সকাল থেকে কিছু...
ভারতের নবনির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে সফরে শুক্রবার দুপুর দুইটায় দিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে দুদেশের বাণিজ্য, বিনিয়োগ, যোগাযোগ,...
ঢাকা-নেপিদো একাধিক বৈঠকের পরও রোহিঙ্গা প্রত্যাবাসনে নেই আশার আলো। মিয়ানমারে গৃহযুদ্ধের কারণে থমকে যায় আলোচনাও। বাংলাদেশের সামনে ১২ লাখ রোহিঙ্গাকে ফেরত পাঠানোর চ্যালেঞ্জ। আর, নিজ দেশে অধিকার...
ইউরো শুরু হওয়ার আগেই জানা ছিল, গ্রুপ অব ডেথে লড়তে যাচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন ইতালি। গ্রুপ ‘বি’তে গতকাল স্পেনের কাছে ১-০ গোলে হেরে ইতালির দ্বিতীয় রাউন্ডে যাওয়াই পড়ে গেছে ঝুঁকিতে। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.