সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

'বেস্ট আরবান রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২৪'  পেলেন তালাশের নাজমুল সাঈদ

আপডেট : ২২ মে ২০২৪, ১১:০৬ পিএম

বেস্ট আরবান রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২৪ পেলেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের অনুসন্ধানীমূলক অনুষ্ঠান তালাশের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজমুল সাঈদ। তালাশে 'ফ্ল্যাটের আশায় নিঃস্ব তারা' শিরোনামে প্রকাশিত অনুসন্ধানটির জন্য টেলিভিশন ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক নির্বাচিত হন তিনি। 

বুধবার বিকেলে ঢাকার সিরডাপ মিলনায়তনে নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের উদ্যোগে এই সম্মাননা দেওয়া হয়। নির্বাচিতদের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র শেখ ফজলে নূর তাপস। 

নাজমুল ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে বেস্ট আরবান রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২৪ পেয়েছেন ইংরেজি দৈনিত নিউএজের রাশেদ আহমেদ, দৈনিক বণিক বার্তার আল ফাতাহ মামুন, সমকালের অমিতোষ পাল ও লতিফুল ইসলাম এবং সারাবাংলা ডট নেটের রাজনীন ফারজানা।

নাজমুল এর আগেও প্রথম আলো মাদক বিরোধী পুরস্কার-২০১৮, আহছানীয়া মিশন মাদক বিরোধী পুরস্কার-২০২০, টিআইবি অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার-২০২৩ , ক্র্যাব বেস্ট রিপোটিং অ্যাওয়ার্ড-২০২৩ এবং ব্র্যাক মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০২৩ পেয়েছেন। 

স্থাপত্য ও নকশায় অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে সম্প্রতি ‘আইএবি অ্যাওয়ার্ডস ২০২৩’ প্রদান করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব আর্কিটেক্টস (আইএবি)। এ বছর পুরস্কার পাওয়া ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে...
ভূমধ্যসাগর থেকে প্রায় ৩ হাজার ৩০০ বছরের পুরনো একটি জাহাজের ধ্বংসাবশেষ উদ্ধার করেছে ইসরায়েল অ্যান্টিকুইটিস অথরিটি (আইএএ)। ইসরায়েরি উপকূল থেকে ৯০ কিলোমিটার দূরে সমুদ্রের ১ হাজার ৮০০ মিটার গভীরে...
ফেনীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ফেনীর সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রানীরহাট বাজার সংলগ্ন আল আমিন একাডেমি স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এরই মধ্যে...
পাকিস্তান সরকার তাদের ‘হিউম্যান মিল্ক ব্যংক’ প্রকল্প সাময়িক স্থগিত কেরেছে। গত শুক্রবার সিন্ধু ইনস্টিটিউট অব চাইল্ড হেলথ অ্যান্ড নিওনাটোলজি (এসআইসিএইচএন) কর্তৃপক্ষ এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.