সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

সাবেক মেজর সিনহার মৃত্যুর তদন্ত শুরু আজ

আপডেট : ০৪ আগস্ট ২০২০, ০২:১৮ পিএম
কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহার মৃত্যুর ঘটনায় আজ থেকে কাজ শুরু করবে তদন্ত কমিটি। এই কমিটির নেতৃত্ব দেবেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিজানুর রহমান। সোমবার চট্টগ্রাম সার্কিট হাউসে এই তথ্য জানান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ।

এ সময় তিনি আরো জানান, কমিটিতে রামু সেনানিবাসের একজন প্রতিনিধি, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজির একজন প্রতিনিধি থাকবেন। কমিটি খুব অল্প সময়ের মধ্যেই এই ঘটনায় কার কতোটা দায় সেটা বের করে প্রতিবেদন দেবে। এক্ষেত্রে দোষীদের কিছুতেই ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

এদিকে, আইনশৃঙ্খলাবাহিনীর একটি তদন্তে বেরিয়ে এসেছে ঘটনাস্থলে মেজর সিনহার যাওয়া ও খুন হওয়ার বর্ণনা। সে প্রতিবেদনে উঠে এসেছে সাব ইন্সপেক্টর লিয়াকত শাপলাপুর পুলিশ চেকপোস্ট এলাকায় পিস্তল দিয়ে মেজর সিনহার শরীরে ৩ থেকে ৪ রাউন্ড গুলি করেন। ঘটনাস্থলেই মারা যান মেজর সিনহা। পরে টেকনাফ থানা থেকে কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে থাকা কাগজ পত্র দেখে নিশ্চিত হন নিহত ব্যক্তি মেজর সিনহা। পরে ওসি প্রদীপ কুমার তার উর্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন।

/এইচ.এ/
ভারতীয় গানের চ্যানেল টি–সিরিজকে হটিয়ে সাবস্ক্রাইবারের ভিত্তিতে সবচেয়ে বড় চ্যানেলের স্থান দখল করেছেন মিস্টারবিস্ট। গত ৫ বছর ধরেই শীর্ষ স্থান ধরে রেখেছিল মিউজিক ভিডিও ভিত্তিক চ্যানেল টি–সিরিজ। 
বেস্ট আরবান রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২৪ পেলেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের অনুসন্ধানীমূলক অনুষ্ঠান তালাশের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজমুল সাঈদ। তালাশে 'ফ্ল্যাটের আশায় নিঃস্ব তারা' শিরোনামে প্রকাশিত...
প্রায় ৮ লাখ পেনশনার ইএফটির মাধ্যমে মাসের প্রথম কর্মদিবসেই পেনশন পাচ্ছেন বলে জানিয়েছেন অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক এ এইচ এম শামসুর রহমান। জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার আওতায় শুদ্ধাচার...
যোগাযোগ বিটের সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ফর রেল অ্যান্ড রোডের (আরআরআর) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন আর সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক আমাদের সময়ের...
শুক্রবার সকাল ১০টার দিকে টাঙ্গাইল–ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর শহরের মালাউবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
যে কারণে এবারের হজে বেশি মৃত্যু এবার পবিত্র হজ পালন করতে গিয়ে এক হাজারের বেশি মুসল্লির মৃত্যু হয়েছে। যাদের বেশিরভাগই মারা গেছেন তীব্র গরমে। অসুস্থ হয়ে চিকিৎসা নিয়েছেন দুই হাজারের বেশি হজযাত্রী।...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.