সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

জোট প্রার্থী প্রশ্নে ঠাণ্ডা লড়াইয়ে আ.লীগ-জাপা

আপডেট : ১৬ অক্টোবর ২০১৮, ১১:৩৯ এএম
রংপুরে কে হচ্ছেন জোট প্রার্থী এই প্রশ্নে ঠাণ্ডা লড়াইয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির তৃণমূল। লাঙলের দুর্গ খ্যাত এ আসনে এবারও ভোটে লড়ছেন হুসেইন মোহাম্মদ এরশাদ। আওয়ামী লীগ নেতারা বলছেন, জনপ্রিয়তা তলানীতে ঠেকলেও লাঙল জয়ী হচ্ছে নৌকার ভোটে। জোটের স্বার্থে এবারও নৌকার প্রার্থী মনোনয়ন না পেলে ক্ষতিগ্রস্ত হবে দল।

টানা চারবারের সংসদ সদস্য হুসেইন মুহম্মদ এরশাদ এবারও ভোটে লড়তে চান রংপুর সদর থেকে। তবে, পীরগঞ্জ ছাড়া রংপুরের সব আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ার এরশাদের দাবিতে নারাজ আওয়ামী লীগের তৃণমূল।

২০০৮-এ রংপুরের ছয় আসনের তিনটিতেই জাতীয় পার্টি-বিএনপির সঙ্গে ত্রিমুখী লড়াইয়ে জয় পেয়েছে আওয়ামী লীগ। তাই জোটবদ্ধ ভোটে এবার সদর আসন এরশাদকে ছেড়ে না দিতে কেন্দ্রের প্রতি আহ্বান তৃণমূলের। পাশাপাশি নৌকা মার্কায় ভোটে লড়তে গণসংযোগে আছেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামানসহ বেশ কজন।

এদিকে মামলা হামলায় জর্জরিত বিএনপি নেতারাদের দাবি, প্রত্যাশা পূরণ না হওয়ায় জাতীয় পার্টি বা আওয়ামী লীগ আস্থা নেই রংপুরবাসীর।

২০০৮-এর নির্বাচনে মহাজোটের ব্যানারে আওয়ামী লীগের জয়ের পর থেকেই বদলে যেতে থাকে রংপুরের রাজনীতি। প্রভাব কমতে থাকে জাতীয় পার্টির।

/এম-আই/
ঈদের আগে রাজধানীর বাজারে বেড়েছে সব ধরনের মসলার দাম। গত এক সপ্তাহে এলাচ, জিরা, আদার দাম বেড়েছে ৫ শতাংশ পর্যন্ত। বাজারে সরবরাহ ভালো হলেও বাড়তি চাহিদার সুযোগ নিচ্ছে ব্যবসায়ীরা বলে অভিযোগ ভোক্তাদের। 
খাগড়াছড়িতে চিকিৎসক-নার্সসহ অন্যান্য জনবল ও যন্ত্রপাতির অভাবে চালু করা যাচ্ছে না লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স। ২০২১ সালে ভারত সরকারের উপহার হিসেবে অ্যাম্বুলেন্সটি প্রদানের পর থেকে জেলার সদর হাসপাতালে...
ঈদের আর মাত্র তিনদিন বাকি থাকলেও যানবাহনের তেমন কোন চাপ নেই মানিকগঞ্জের পাটুরিয়া এবং আরিচা ফেরিঘাট এলাকায়। শুক্রবার সকাল থেকে দুটি ঘাটে যানবাহন ও যাত্রীচাপ চাপ না থাকায় কোন ধরনের ভোগান্তি ছাড়াই নদী...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.