সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

বঙ্গবন্ধু গোল্ডকাপে লাওসকে ১-০ গোলে হারাল বাংলাদেশ

আপডেট : ০২ অক্টোবর ২০১৮, ১২:০৬ এএম
সুফিল-জীবনদের গোল মিসের দিনে বাংলাদেশকে স্বস্তি দিয়েছেন বিপলু আহমেদ। লোকাল বয়ের গোলে সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপের শুরুটা দারুন হয়েছে বেঙ্গল টাইগার্সের। লাওসকে হারিয়ে সেমিফাইনালের পথে এগিয়ে গেছে স্বাগতিকেরা। এক ঘন্টার মাথায় জয়সূচক গোলটি করেন বিপলু।

পঞ্চম বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনের দায়িত্ব পায় কে' স্পোর্টস। জমকালো আয়োজনে করেছে থিম সং, লোগো উন্মোচন। কিন্তু উদ্বোধনী অনুষ্ঠানে ছিলো দায়সারাভাব। সাদামাটাভাবে উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সাফের হতাশা ঝেড়ে নতুন উদ্যমে বেঙ্গল টাইগার্স। কিন্তু পুরনো সমস্যা থেকে গেছে। একের পর এক আক্রমণ, নিখুঁত ফিনিশিংয়ের অভাবে নষ্ট হয়েছে।

ম্যাচের ১১ মিনিটে নাবীব নেওয়াজ জীবনের শট অল্পের জন্য গোলপোস্ট মিস করলে হতাশা বাড়ে। কখনো রবিউল জায়গা মতো বল ফেলতে পারেননি। আবার সুফিলের দুর্বল শট স্কোরলাইনে পরিবর্তন আনতে ব্যর্থ।

৩৬ মিনিটে আশরাফুল রানার দৃঢ়তায় অল্পের জন্য রক্ষা পায় বেঙ্গল টাইগাররা। গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ করে জামাল ভুইঁয়ারা।

নিজেদের দখলে বল রেখে দ্বিতীয়ার্ধেও আক্রমণাত্মক বাংলাদেশ। আরো একবার সুফিলের মিস।

ফিনিশিংয়ের দুর্বলতায় মিসের তালিকা দীর্ঘ হচ্ছিলো। তখনই জটলা থেকে গোলজট খুলেন বিপুল আহমেদ।

লাওসের বিপক্ষে অ্যাটাকিং ফুটবলের পরিকল্পনা ছিলো জেমি ডের। খেলোয়াড় অদলবদল করেও স্কোরিং দুর্বলতায় ১-০ গোলে সন্তুষ্ট থাকতে হয়েছে কোচকে।


/এ এইচ/
জটিল সমীকরণের ধারে কাছেও যেতে পারেনি নেদারল্যান্ডস। সেন্ট লুসিয়াতে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি ডাচরা। টুর্নামেন্টে বিদায় ঘণ্টা বাজার পর জ্বলে ওঠা লঙ্কানরা আগ্রাসী ব্যাটিং করে নেদারল্যান্ডসকে ২০২...
সুপার এইটে বাংলাদেশ পড়েছে গ্রুপ ওয়ানে-এ। সেখানে বাংলাদেশের সঙ্গে আছে ভারত, অস্ট্রেলিয়া ও আফগানিস্তান। তিন দলের সঙ্গে একটি করে ম্যাচ খেলতে হবে বাংলাদেশকে। এরপর গ্রুপের দুই শীর্ষ দল উঠবে সেমিফাইনালে।
সাকিবের বল যেন বুঝতেই পারছিলেন না নেপালি ব্যাটসম্যানরা। সুযোগ বুঝে অধিনায়ক শান্তও শুরুতেই সাকিবের বোলিং কোটা শেষ করালেন। অধিনায়কের সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা সাকিব প্রমাণ করেছেন দুর্দান্ত স্পেলে।...
শেষ পর্যন্ত আর পারল না নেপাল। শুরুতে তানজিম সাকিব আর শেষদিকে মোস্তাফিজের চোখধাঁধানো ২ ওভারে ১ রানে ২ উইকেটই তাদের পাল তুলতে দিল না। জিতে গেল বাংলাদেশ।
বিগত বেশ কয়েক বছরের মতো এবারও শাকিব খানের দাপট অব্যাহত। ঈদের প্রায় দেড়শ হলের মধ্যে ১২৫টি এই শীর্ষ নায়কের দখলে। বুবলীর ‌‘রিভেঞ্জ’ ১৫, মুন্না খানের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ১০, ববির ‘ময়ূরাক্ষী’ ২ ও পূজার...
ঈদ আয়োজন—গরু নাম সমাচার
গতবারের মতো এবারও কোরবানির ঈদের হাটে উঠেছিল তারকা! এই যেমন—শাকিব খান, ডিপজল, জায়েদ খান ও পরী মণি! তবে চতুষ্পদী! হ্যাঁ, হাঁট মাতিয়ে গেছে তারকাদের নামে আসা গরু। যা নিয়ে বেশ হইচই হয়েছে। নিজেদের নাম...
রাজধানীর বিভিন্ন এলাকায় পশু কোরবানি দিতে গিয়ে গরুর শিংয়ের আঘাত, লাথি ও ছুরির আঘাতে এখন পর্যন্ত ৯৪ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ সোমবার সকাল থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত আহত অবস্থায় এই ৯৪...
হয়তো কারো সন্তান মারা গেছে, কারো বাবা–মা মারা গেছেন, কারো জীবনসঙ্গী অথবা প্রিয়জন কিংবা বন্ধু। যেকোনো উৎসবে তাঁদের সঙ্গে কাটানো বিশেষ কোন দিন, জন্মদিন অথবা চলে যাওয়া মানুষটির প্রিয় গান শুনলে,...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.