সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

১৪০ বলে দ্রুততম ডাবল সেঞ্চুরির রেকর্ড লিটনের

আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ০৩:৩৬ পিএম
ছয় মাসের ব্যবধানে নিজের রেকর্ড ভাঙলেন লিটন দাস। জাতীয় ক্রিকেট লিগে দ্রুততম ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন রংপুরের এই ব্যাটসম্যান, লেগেছে ১৪০ বল। লিটনের ডাবলে তৃতীয় দিনশেষে রাজশাহীর বিপক্ষে ড্র-য়ের স্বপ্ন দেখছে রংপুর।

এপ্রিলে ২৭৪ রানের ক্যারিয়ার সেরা ইনিংসের পথে ১৯০ বলে ডাবল ছুঁয়েছিলেন লিটন। রাজশাহীর বিপক্ষে ১৪২ বলে তার ২০৩ রানের ইনিংসে ছিলো ৩২টি চার ও ২টি ছক্কা। তৃতীয় দিনশেষে ২ উইকেটে ৩১৯ রান রংপুরের। এর আগে, নাজমুল শান্তর ১৭৩ ও জুনায়েদ সিদ্দিকীর ১০০ রানে ৪ উইকেটে ৫৮৯ তুলে প্রথম ইনিংস ঘোষণা করে রাজশাহী।

ফতুল্লায় ডাবল মিস করেছেন ঢাকা মেট্রোর সাদমান, আউট হয়েছেন ১৮৯ রানে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ঢাকা বিভাগ করেছে ২ উইকেটে ৫০ রান। খুলনায় জিয়ার ১১২ রানে বরিশালের বিপক্ষে ৭ উইকেটে ৩৪৯ তুলেছে স্বাগতিকেরা। ৮১ রানে অপরাজিত আফিফ। প্রথম ইনিংসে খুলনার লিড ৫০ রানের। এদিকে কক্সবাজারে পরিত্যক্ত হয়েছে সিলেট ও চট্টগ্রামের মধ্যকার তৃতীয় দিনের খেলা।

/এ এইচ/
জটিল সমীকরণের ধারে কাছেও যেতে পারেনি নেদারল্যান্ডস। সেন্ট লুসিয়াতে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি ডাচরা। টুর্নামেন্টে বিদায় ঘণ্টা বাজার পর জ্বলে ওঠা লঙ্কানরা আগ্রাসী ব্যাটিং করে নেদারল্যান্ডসকে ২০২...
সুপার এইটে বাংলাদেশ পড়েছে গ্রুপ ওয়ানে-এ। সেখানে বাংলাদেশের সঙ্গে আছে ভারত, অস্ট্রেলিয়া ও আফগানিস্তান। তিন দলের সঙ্গে একটি করে ম্যাচ খেলতে হবে বাংলাদেশকে। এরপর গ্রুপের দুই শীর্ষ দল উঠবে সেমিফাইনালে।
সাকিবের বল যেন বুঝতেই পারছিলেন না নেপালি ব্যাটসম্যানরা। সুযোগ বুঝে অধিনায়ক শান্তও শুরুতেই সাকিবের বোলিং কোটা শেষ করালেন। অধিনায়কের সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা সাকিব প্রমাণ করেছেন দুর্দান্ত স্পেলে।...
শেষ পর্যন্ত আর পারল না নেপাল। শুরুতে তানজিম সাকিব আর শেষদিকে মোস্তাফিজের চোখধাঁধানো ২ ওভারে ১ রানে ২ উইকেটই তাদের পাল তুলতে দিল না। জিতে গেল বাংলাদেশ।
ঈদুল আজহা উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ সোমবার সকালে সরকারি বাসভবন গণভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন...
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.