সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

উইনিং কম্বিনেশন ভাঙার সম্ভাবনা কম টাইগারদের

আপডেট : ২৪ অক্টোবর ২০১৮, ১০:৪৬ এএম
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম বোলারদের জন্য স্বর্গ হলেও টাইগার ব্যাটসম্যানদের জন্য খুব একটা সহায়ক ছিল না এই ভেন্যু। তবে জিম্বাবুয়ে সিরিজের জন্য হয়েছে ব্যাটিং ফ্রেন্ডলি উইকেট হাই স্কোরিং ম্যাচের আভাস দিয়েছেন কিউরেটররা। এদিকে, সিরিজ নিশ্চিতের ম্যাচে উইনিং কম্বিনেশন ধরে রাখার সম্ভাবনাই বেশি স্বাগতিকদের।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সবশেষ ওডিআই হয়েছিল ২০১৬ এর অক্টোবরে। ওই ম্যাচে ২৭৭ কোরেও ইংল্যান্ডের কাছে হারতে হয়েছিল ৪ উইকেটে। দুই বছর পর পয়া ভেন্যুতে ফিরছে আন্তর্জাতিক ম্যাচ। ১৭ ওডিআইয়ের দশটায় জিত। পরিসংখ্যানে স্বস্তি স্বাগতিকদের। এখানে হেড টু হেডেও বাংলাদেশের সাফল্য শতভাগ। পাঁচ ম্যাচেই জিত।

সিরিজ নিশ্চিতের ম্যাচে চিন্তার কারণ হতে পারে ডিউ ফ্যাক্টর। সাগর পারের ভেন্যুতে সাত ডে-নাইট ম্যাচের চারটা জিতেছে পরে ব্যাট করা দল।

ভেন্যুর পরিসংখ্যান বলছে এখানে রান করাটা কঠিন। যদিও এবার ব্যাটিং সহায়ক উইকেট বানিয়েছেন কিউরেটরা। আশা করা হচ্ছে হাই স্কোরিং ম্যাচের। ডে-নাইট ম্যাচে টস হয়ে উঠবে গুরুত্বপূর্ণ। মাশরাফী, যে কোন পরিস্থির জন্য প্রস্তুত।

উইনিং কম্বিনেশন ভাঙার সম্ভাবনা কম। রুবেল সুস্থ হয়ে ফিরেছেন, তবে চার পেইসার নিয়ে নামার কারণ নেই। আরও একটা সুযোগ পাবেন ফজলে রাব্বি, তবে নাজমুল শান্তকেও ঘরের মাঠে দেখে নিতে পারে ম্যানেজমেন্ট।

/এইচ.এ/
রোগের কারণে মাঝে মাঝে শার্টের বোতাম লাগানো বা জুতার ফিতা লাগানোর মতো সহজ কাজও করতে পারতেন না তিনি। গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট কাভার করছিলেন ভন। কিন্তু হঠাৎ এতটাই...
বাংলাদেশ ম্যাচের আগে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান
আগামী ২১ জুন বিশ্বকাপে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। অ্যান্টিগায় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে পরিকল্পনা সাজিয়ে রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।...
মদরিচদের হতাশার কারণ আছে। প্রথম ম্যাচে স্পেনের কাছে হেরেও শেষ ষোলোর স্বপ্ন দেখছিল দলটি। কিন্তু সেটা করতে হলে আলবেনিয়ার বিপক্ষে জয়টা খুব জরুরি ছিল। কিন্তু ৯৪ মিনিটের গোলে জয় হাতছাড়া হয়ে গেল তাদের। 
চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, যার মাঝপথেই ফুটবলের মেগা টুর্নামেন্ট ইউরো ২০২৪ শুরু হয়েছে। এর মধ্যেই আগামী ২১ জুন মাঠে গড়াচ্ছে কোপা আমেরিকা। বাংলাদেশ সময় সকাল ৬ টায় বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও...
জামালপুরের সড়ক ও জনপথ অধিদপ্তরে একটি দরপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের সড়ক ও জনপথ ভবনের তৃতীয় তলায় সহকারী প্রকৌশলী মোবারক হোসেনের কক্ষে এই ঘটনা ঘটে। 
নোবেলজয়ী গণতন্ত্রপন্থী নেত্রী ও ক্ষমতাচ্যুত মিয়ানমারের প্রধানমন্ত্রী অং সান সু চির জন্মদিন উপলক্ষে চুলে ফুল গুঁজে ছবি পোস্ট করেছিলেন সুচির অনুরাগীরা। এই অপরাধে গতকাল বুধবার মিয়ানমারের মান্দাল নগরী...
শুঁটকির কথা হলেই মাথায় সবার আগে আসে মাছের শুঁটকি। কিন্তু মাংসেরও যে শুঁটকি করা যায় এটা অনেকেরই অজানা। আমাদের দেশের বেশকিছু অঞ্চলে মাংসের শুঁটকির চল রয়েছে। বিশেষ করে কোরবানির মাংস দিয়ে অনেকে শুঁটকি...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.