সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট স্কোয়াড ঘোষনা বিসিবির

আপডেট : ২৫ অক্টোবর ২০১৮, ১০:২৪ পিএম
তুষার ইমরানকে নিয়ে কথা চলছিল, আলোচনায় ছিলেন ঘরোয়া ক্রিকেটে নিয়মিত রান করা মিজানুর রহমান। তবে এ দুইয়ের কাউকেই টেস্ট দলে রাখেননি নির্বাচকেরা। জিম্বাবুয়ে সিরিজের ১৫ সদস্যের দলে চমক পেইসার খালেদ আহমেদ। প্রথমবার টেস্টের জন্য ডাক পেয়েছেন আরিফুল হক, মোহাম্মদ মিঠুন ও নাজমুল ইসলাম অপু।

সাকিব-তামিম নেই, জিম্বাবুয়ে সিরিজে ঘরোয়া ক্রিকেটের রানমেশিন তুষার ইমরানের সুযোগ দেখছিলেন বোর্ড সভাপতি। শোনা যাচ্ছিল মিজানুর রহমানের কথা। মিজানুর প্রস্তুতি ম্যাচে খেলবেন, কিন্তু মূল দলে জায়গা হয়নি। তুষারকেও বিবেচনায় আনেননি নির্বাচকেরা।

টেস্ট দলে নতুন মুখ খালেদ আহমেদ। জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে নিয়েছেন দশ উইকেট। এ দলের হয়েও নিয়মিত খেলছেন এই পেইসার।

টি টোয়েন্টিতে অভিষেক হয়েছে। ওয়ানডেতে ডাক পড়লেও এখনো সাইডবেঞ্চে বসে আরিফুল হক। এই অল রাউন্ডারকে এবার টেস্ট দলে অন্তর্ভূক্ত করেছেন নির্বাচকেরা। ওয়ানডেতে সম্প্রতি দারুন ছন্দে থাকা মোহাম্মদ মিঠুনকেও রাখা হয়েছে ১৫ সদস্যের দলে। স্পিন আক্রমণে মিরাজ, তাইজুলের সঙ্গী বাঁ হাতি নাজমুল ইসলাম অপু।

সবশেষ উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন, কামরুল ইসলাম ও নুরুল হাসান সোহান। সাকিবের অনুপস্থিতে টাইগারদের নেতৃত্বে মাহমুদুল্লাহ। সিলেটে সিরিজের প্রথম টেস্ট শুরু ৩ নভেম্বর। ১১ নভেম্বর থেকে মিরপুরে দ্বিতীয় ও শেষ টেস্ট।

/এইচ.এ/
টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান, নিউজিল্যান্ড আর শ্রীলঙ্কা বাদ পড়েছে, চিত্রপটে ঢুকে গেছে যুক্তরাষ্ট্র, আফগানিস্তান আর বাংলাদেশ। না হলে সুপার এইটে তা-ই হতো, যা আইসিসির এবারের বিশ্বকাপের ফরম্যাট আর...
সাধারণত ওয়াইল্ড কার্ডের বদান্যতায় অলিম্পিকে অংশ নেওয়া বাংলাদেশ সর্বশেষ তিন অলিম্পিকে তিনজনকে পেল যাঁরা নিজ যোগ্যতায় অলিম্পিকে জায়গা করে নিয়েছেন। আর্চারিতে ২০২০ অলিম্পিকে রোমান সানা আর এবার সাগর...
এটিই প্রথম ২৪ ডট বলের রেকর্ড নয়! এর আগে ২০২১ সালের নভেম্বরে বিশ্বকাপ কোয়ালিফায়ারে পানামার বিপক্ষে চার ওভার বোলিং করে চারটিই মেডেন নিয়েছিলেন কানাডার সাদ বিন জাফর। দ্বিতীয় বোলার হিসেবে আন্তর্জাতিক...
রেকর্ডের এখানেই শেষ নয়, আজ পাওয়ার প্লে-তে উইন্ডিজ ৯২ রান তুলেছে। যা টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতিহাসে সর্বোচ্চ। বিশ্বকাপ একপাশে সরিয়ে রাখলে, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে পাওয়ার প্লেতে এটি চতুর্থ সর্বোচ্চ রান।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.