সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

অবসর নিলেন ধোনি

আপডেট : ১৬ আগস্ট ২০২০, ১০:২১ এএম
ভারতের স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শনিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্টে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

তার অবসর নিয়ে জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে শনিবার তিনি লিখলেন, এতদিন ধরে ভালোবাসা আর সমর্থনের জন্য ধন্যবাদ। সন্ধ্যা ৭.২৯ থেকে আমাকে অবসরপ্রাপ্ত ক্রিকেটার ভাবতে পারেন।

এর মধ্য দিয়ে, শেষ হল এক ভারতীয় ক্রিকেট যুগের। ২০০৪ সালে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় ধোনির। এরপর দুর্দান্ত এক ক্যারিয়ারে দেশের হয়ে অধিনায়ক হিসেবে জিতেছেন টি-টোয়েন্টি ও ওয়ানডে বিশ্বকাপ।

সর্বশেষ গত বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে সর্বশেষ নেমেছিলেন ভারতের হয়ে। তবে শুধু আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসর নিচ্ছেন মাহি, আইপিএলে তার খেলা প্রায় নিশ্চিত।
নিউজিল্যান্ডের বিদায় নিশ্চিত
আফগানিস্তানের বিপক্ষে হার দিয়ে বিশ্বকাপ শুরুর পর গতকাল ওয়েস্ট ইন্ডিজের কাছেও হেরে বসে কিউইরা। তখনই বৈশ্বিক টুর্নামেন্ট থেকে বিদায় ঘণ্টা বাজতে থাকে ২০২১ বিশ্বকাপের ফাইনালিস্টদের। আজ পাপুয়া নিউগিনির...
আগে ব্যাটিংয়ে পাঠিয়ে ওমানকে মাত্র ৪৭ রানে অলআউট করেছে ইংল্যান্ড। স্বল্প রান তাড়ায় যা হওয়ার কথা, সেটাই হয়েছে। ওমানের রান পেরিয়ে যেতে বাটলারদের লেগেছে মোটে ১৯ বল। ৮ উইকেটের বড় জয়ে সুপার এইটে যাওয়ার...
২০ ইনিংস ধরে ব্যাটে বড় রান নেই, সর্বোচ্চ রান ৩৮ মাত্র। ৬১০ দিন পর ফিরলেন স্বরূপে। শুধু ফেরেনইনি, বাংলাদেশকে বিশ্বকাপের সুপার এইটের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। নেদারল্যান্ডসের বিপক্ষে ২৩ রানে ২ উইকেট...
রিশাদ হোসেনের এক ওভারই কীভাবে সব বদলে দিল! ১৫তম ওভারে তিন বলের মধ্যে এঙ্গেলব্রেখট আর ডি লিডিকে ফেরালেন রিশাদ, সেখান থেকেই ম্যাচের গল্প মুহূর্তেই পালটে গেল।
নির্মাতা জাকারিয়া সৌখিন মানে প্রকৃতির অপরূপ ক্যানভাসে সমৃদ্ধ সংলাপে অন্য প্রেমের গল্প বলা। এটুকু প্রমাণ এরমধ্যে করে ফেলেছেন তিনি। যার শেষ নজির মিলেছে অপূর্ব-তটিনীকে নিয়ে ‘পথে হলো দেরী’তে।
থাইল্যান্ডে একটি এশিয়ান হাতি বিরল যমজ সন্তানের জন্ম দিয়েছে। দেশটির উত্থায়া এলিফেন্ট পার্ক এবং রয়াল ক্রালের কর্মীরা এ ঘটনাকে অলৌকিক বলে মন্তব্য করেছেন। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.