সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব

আপডেট : ১১ আগস্ট ২০২২, ০৮:৫৭ পিএম
বেটউইনারের সাথে চুক্তি নাকি ক্রিকেট, দুটোর একটাকে বেছে নিতে সাকিব আল হাসানকে কড়া বার্তা দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেই বার্তা পাওয়ার ঘণ্টা খানেক পরই চুক্তি বাতিলের সিদ্ধান্ত বোর্ডকে জানিয়ে দেন সাকিব।

সাকিব যুক্তরাষ্ট্রে কাটাচ্ছেন অবসর সময়। দেশে তাকে ঘিরে ব্যস্ততা বিসিবি কর্তাদের। বেট-উইনার কান্ডে তারজন্য সব পরিকলন্পনা ঝুলে আছে। গুরুত্বপূর্ণ পরিচালকদের সঙ্গে অনানুষ্ঠানিক কিন্তু সবচে গুরুত্বপূর্ণ সভাতে বসতে বাধ্য হন নাজমুল হাসান পাপন। সভাশেষে আসে কঠোর বার্তা।

বেটিং ইস্যুতে জিরো টলারেন্সে ক্রিকেট বোর্ড। বেট-উইনারের নিউজ পোর্টালের সঙ্গে যুক্ত হওয়া কোনভাবেই মানবে না বিসিবি। দেশের হয়ে খেলা কিংবা ব্যক্তিগত চুক্তি, যে কোন একটা বেছে নিতে হবে সাকিবকে।

বোর্ড সভাপতির কড়া বার্তা সাকিবের কানে পৌঁছেছে বেশি সময় লাগেনি, সিদ্ধান্ত বদলিয়েছেন দ্রুত। জানিয়ে দেন, নিউজ বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল করছেন।
বেট উইনার কাণ্ডে সুরহা হয়ে গেছে, এখন এশিয়া কাপের দল ঘোষণায় জটিলতা মিটেছে।

বিসিবি সভাপতি সাকিবের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করে বলেছেন, ’হ্যাঁ, আমরা সাকিবের চিঠি পেয়েছি। চিঠিতে ও বেটউইনারের সঙ্গে চুক্তি থেকে সরে আসার কথা বলেছে। সাকিবের সঙ্গে আলোচনার পর এশিয়া কাপে অধিনায়কত্বের সিদ্ধান্ত হবে বলে জানান তিনি। তারপর শনিবার দেয়া হবে দল।

বেটউইনার একটি বেটিং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের। কিন্তু সাকিবের যুক্তি ছিল, তিনি অনলাইন নিউজ পোর্টালের সঙ্গে চুক্তি করেছেন। যার সাথে বেটিংয়ের কোন সম্পর্ক নেই। তবে সাকিবের যুক্তি মানছে না বিসিবি। চুক্তি বহাল থাকলে, দলে থাকার কোন সুযোগ নেই সাফ জানিয়ে দিয়েছিল বোর্ড। এমনকি বোর্ডের সঙ্গেও তার সম্পর্কে ছেদ পড়ার কথাও জানিয়ে দিয়েছিল নাজমুল হাসান পাপন।
রোগের কারণে মাঝে মাঝে শার্টের বোতাম লাগানো বা জুতার ফিতা লাগানোর মতো সহজ কাজও করতে পারতেন না তিনি। গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট কাভার করছিলেন ভন। কিন্তু হঠাৎ এতটাই...
বাংলাদেশ ম্যাচের আগে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান
আগামী ২১ জুন বিশ্বকাপে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। অ্যান্টিগায় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে পরিকল্পনা সাজিয়ে রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।...
মদরিচদের হতাশার কারণ আছে। প্রথম ম্যাচে স্পেনের কাছে হেরেও শেষ ষোলোর স্বপ্ন দেখছিল দলটি। কিন্তু সেটা করতে হলে আলবেনিয়ার বিপক্ষে জয়টা খুব জরুরি ছিল। কিন্তু ৯৪ মিনিটের গোলে জয় হাতছাড়া হয়ে গেল তাদের। 
চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, যার মাঝপথেই ফুটবলের মেগা টুর্নামেন্ট ইউরো ২০২৪ শুরু হয়েছে। এর মধ্যেই আগামী ২১ জুন মাঠে গড়াচ্ছে কোপা আমেরিকা। বাংলাদেশ সময় সকাল ৬ টায় বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও...
দেশে চলমান বৃষ্টিপাত আগামী পাঁচ দিন ঢাকাসহ সারা দেশে অব্যাহত থাকার পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। আজ বৃহস্পতিবার রাষ্ট্রীয় সংস্থাটির নিয়মিত বুলেটিনে এ তথ্য জানানো হয়...
দিনকয়েক পরই সাতপাকে বাঁধা পড়ছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তাঁদের পরিবারকে জড়িয়ে তোলপাড় অবস্থা! চারদিকে নানা গুঞ্জন। অনেকেই বলছেন, এই বিয়েতে মত নেই সোনাক্ষীর...
ইতালির দক্ষিণ উপকূলে অভিবাসনপ্রত্যাশীদের বহনকারী দুটি নৌকা ডুবে মৃত ১১ জনের মধ্যে ৩ জন মাদারীপুরের। মৃতদের পরিবারগুলোতে চলছে শোকের মাতম। মরদেহ দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন স্বজনেরা।
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.