সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

আফগানদের হারিয়েই মিশন শুরুর আশা পাপনের

আপডেট : ২৯ আগস্ট ২০২২, ০৪:৩৩ পিএম
এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে বাংলাদেশকে ভয় ধরিয়েছে আফগানিস্তান। তবে দুবাইয়ের টিম হোটেলে ক্রিকেটারদের সঙ্গে দেখা করার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, কোনো দলকে ভয় পায় না বাংলাদেশ। আফগানদের হারিয়েই মিশন শুরুর আশা করছেন তিনি।

রাশিদ-নবী-মুজিবের ওভারে রান তুলতে ব্যাটারদের ঘাম ছোটে। লঙ্কানদের বিপক্ষে এই ত্রয়ীর ১২ ওভারে খরচ মোটে ৫০ রান তুলেছে ৪ উইকেট। টাইগার ব্যাটারদের জন্য সতর্কবার্তা এই পারফরম্যান্স।

নতুন বলে আতঙ্ক ছড়াতে জানেন ফজল হক ফারুকী। ওপেনিং নিয়ে তো এমনিতেই দুঃশ্চিন্তায় বাংলাদেশ। ফারুকীর সুইং মোকাবেলা হবে চ্যালেঞ্জিং।

আফগান বোলিং অ্যাটাকে বরাবরই ভুগতে হয়। শারজার কন্ডিশন স্পিন সহায়ক হলে বিপদে পড়তে পারে বাংলাদেশ। তাদের চার বোলারের বিরুদ্ধে রান তুলতে কতটা কষ্ট হয় তা পরিসংখ্যানে পরিস্কার। ফারুকী, রাশিদ, মুজিব এবং নবী বাংলাদেশের সাথে সবারই ইকোনমি ছয়ের নিচে।

এমন বোলিং অ্যাটাকের পাশে অ্যাগ্রেসিভ ব্যাটিং টি-টোয়েন্টিতে বিপজ্জনক দল বানিয়েছে আফগানিস্তানকে। রাশিদ-মুজিব-নাবীদের বিরুদ্ধে দাঁড়ানো কঠিন সেই শঙ্কা জেকে বসেছে টাইগার ফ্যানদের মধ্যে। বিসিবি সভাপতি অবশ্য কাউকেই ভয় পাচ্ছেন না।

টি-টোয়েন্টির মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আফগানিস্তান। দুই দলের ৯ মুখোমুখিতে বাংলাদেশর ৩ জয়ের বিপরীতে ম্যাচে ৫ জয় তাদের। ব্যবধান কি আরো বাড়বে, নাকি কমিয়ে আনবে বাংলাদেশ তাই দেখার অপেক্ষা।

/আর.এম/
জটিল সমীকরণের ধারে কাছেও যেতে পারেনি নেদারল্যান্ডস। সেন্ট লুসিয়াতে শ্রীলঙ্কার কাছে পাত্তাই পায়নি ডাচরা। টুর্নামেন্টে বিদায় ঘণ্টা বাজার পর জ্বলে ওঠা লঙ্কানরা আগ্রাসী ব্যাটিং করে নেদারল্যান্ডসকে ২০২...
সুপার এইটে বাংলাদেশ পড়েছে গ্রুপ ওয়ানে-এ। সেখানে বাংলাদেশের সঙ্গে আছে ভারত, অস্ট্রেলিয়া ও আফগানিস্তান। তিন দলের সঙ্গে একটি করে ম্যাচ খেলতে হবে বাংলাদেশকে। এরপর গ্রুপের দুই শীর্ষ দল উঠবে সেমিফাইনালে।
সাকিবের বল যেন বুঝতেই পারছিলেন না নেপালি ব্যাটসম্যানরা। সুযোগ বুঝে অধিনায়ক শান্তও শুরুতেই সাকিবের বোলিং কোটা শেষ করালেন। অধিনায়কের সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা সাকিব প্রমাণ করেছেন দুর্দান্ত স্পেলে।...
শেষ পর্যন্ত আর পারল না নেপাল। শুরুতে তানজিম সাকিব আর শেষদিকে মোস্তাফিজের চোখধাঁধানো ২ ওভারে ১ রানে ২ উইকেটই তাদের পাল তুলতে দিল না। জিতে গেল বাংলাদেশ।
গাজীপুরের টঙ্গীতে উড়াল সেতুর ডিভাইডারের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অপর বন্ধু ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।
বিচ্ছেদের জন্য আইফোনকে দায়ী করে এর নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপলের বিরুদ্ধে মামলা করেছেন ইংল্যান্ডের এক ব্যক্তি। বিচ্ছেদের কারণে আইন অনুযায়ী, সদ্য সাবেক স্ত্রীকে ৫০ লাখ পাউন্ডের বেশি অর্থ দিতে হয়েছে...
বিগত বেশ কয়েক বছরের মতো এবারও শাকিব খানের দাপট অব্যাহত। ঈদের প্রায় দেড়শ হলের মধ্যে ১২৫টি এই শীর্ষ নায়কের দখলে। বুবলীর ‌‘রিভেঞ্জ’ ১৫, মুন্না খানের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ১০, ববির ‘ময়ূরাক্ষী’ ২ ও পূজার...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.