সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

ধোনি কেন আমেরিকায় যেতে চান বারবার

আপডেট : ১৫ মে ২০২৪, ০১:২৯ পিএম

গত বছর মহেন্দ্র সিং ধোনির একটা ছবি নেট দুনিয়ায় বেশ সাড়া ফেলেছিল। যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গলফ কোর্টে গলফ খেলছেন ধোনি।

ধোনির যুক্তরাষ্ট্র প্রীতি নতুন নয়। সুযোগ পেলেই ছুটি কাটাতে দেশটিতে উড়াল দেন ধোনি। এমনিতে এ উইকেটকিপার ব্যাটসম্যানকে নিয়ে ভক্ত-সমর্থকদের আগ্রহের সীমা নেই। সেটা এবারের আইপিএলে আরও ভালোভাবে টের পাওয়া যাচ্ছে। ভক্তদের অনেকের মনেই প্রশ্ন থাকে, কেন তিনি ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে যান।

এ প্রশ্নের জবাব নিজ মুখেই দিয়েছেন চেন্নাই সুপার কিংস তারকা। ধোনি জানিয়েছেন, তিনি সেখানে বন্ধুদের সঙ্গে গলফ খেলতে পছন্দ করেন। পাশাপাশি যুক্তরাষ্ট্রের খাবার খুব ভালো লাগে তাঁর।

চেন্নাইয়ের একটি প্রমোশনাল ইভেন্ট চলাকালে ধোনি জানিয়েছেন, তিনি যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে এক বন্ধুর বাসায় গিয়েছিলেন। সেখানে ঘণ্টার পর ঘণ্টা ধরে গলফ খেলেছেন। খেলার ফাঁকে বিভিন্ন ধরনের খাবার উপভোগ করেছেন।

ধোনি বলেছেন, ‘এমন নয় যে আমরা প্রচুর গলফ খেলি সে জন্য নিউ জার্সি এলাকায় যাই। মূলত আমার বন্ধুর বাসায় গিয়েছিলাম। আর সেখান থেকে গলফ কোর্ট মাত্র আড়াই মিনিটের পথ।’

ইভেন্টের একজন মজা করে জানতে চান, সেই বন্ধুটা কে, যার সঙ্গে গলফ খেলেন। জবাবে রহস্যই রেখে দিলেন বিশ্বকাপজয়ী সাবেক ভারতীয় অধিনায়ক। হাসতে হাসতে ধোনি বলেছেন, ‘আমার বন্ধুর সঙ্গে। যাকে খুব বেশি মানুষ চেনে না।’

ক্রিকেটের ব্যস্ত সূচির বাইরে শান্ত-উপভোগ্য জায়গা খুঁজেন ধোনি। এ কারণে সময় পেলে ওঠেন যুক্তরাষ্ট্রের বিমানে। ছুটিতে বেশি কিছু করেন না। কেবল বন্ধুদের সঙ্গে গলফ খেলে ও নানা পদের খাবার খেয়ে সময়টা পার করেন তিনি।

ধোনির ভাষায়, ‘আমরা সাড়ে চার ঘণ্টা গলফ খেল। এরপর বসে খাবার খাই। পরের দিন আবার একই রুটিন। আর কিচ্ছু করিনি। ১৫-২০ দিন ধরে গলফ খেলেছি আর খাবার খেয়েছি। এছাড়া ক্লাবের সদস্যদের মধ্যে টুর্নামেন্ট হয়েছিল সেখানে। আমরা ওই টুর্নামেন্টে অংশ নিয়েছিলাম। এরপর (দেশে) ফিরে আসি। আমার কাছে সেটা ছিল জীবনের সেরা ১৫-২০ দিন। গলফ খেলা, খাবার খাওয়া ছাড়া আর কিচ্ছু করিনি।’

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনা আছে ধোনির।

সাবেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ জানিয়েছেন  বিশ্বকাপের সম্ভাব্য সেমিফাইনালিস্টদের নাম। তবে সেরা চার দলে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডকেই রাখেননি মোহাম্মদ কাইফ।
সম্প্রতি ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মের সমালোচনা করেছেন ভারত জাতীয় দলের অভিজ্ঞ দুই ক্রিকেটার রোহিত শর্মা ও বিরাট কোহলি। এ দুজনের সঙ্গে তাল মিলিয়েছেন দেশটির আরেক সিনিয়র ক্রিকেটার শিখর ধাওয়ান। ইমপ্যাক্ট...
আইপিএল থেকে বাদ পড়ার পর মোস্তাফিজকে না পাওয়ার দুঃখ চেন্নাইয়ের
পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচে সুযোগ ছিল চেন্নাইয়েরও। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ৩৫ রান। তবে প্লে-অফে যেতে ১৭ রান করলেই হতো। যশ দয়ালের করা শেষ ওভারের প্রথম বলেই ১১০ মিটার দূরে বল...
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে আমু চা বাগানে পুলপারে বজ্রপাতে সুকেশ কালিন্দী (৪০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। সুকেশ আমু চা বাগানের রাজ বিহারির ছেলে।
৩০ টাকা দরে চাল আর ২৪ টাকায় আটা বিক্রি করছে খাদ্য মন্ত্রণালয়। রাজধানীতে ১০০ জায়গায় খোলা ট্রাকে বিক্রি হচ্ছে এসব পণ্য। আর সারা দেশে এই সুবিধা পাচ্ছেন ১৪ লাখ ওএমএস স্মার্ট কার্ডধারীরা। 
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.