সেকশন

সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

আইপিএলে কোহলিদের ম্যাচে পঁচা খাবার, লিখিত অভিযোগ গেল পুলিশের কাছে

আপডেট : ১৬ মে ২০২৪, ১০:০৯ পিএম

বন্ধুর সঙ্গে গিয়েছিলেন আইপিএলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে দিল্লি ক্যাপিট্যালসের ম্যাচ দেখতে, কিন্তু সেখান থেকে যেতে হলো কিনা হাসপাতালে! চৈতন্য নামের ভারতের ২৩ বছর বয়সী যুবকের এমন অভিজ্ঞতা হলো ম্যাচের দিন স্টেডিয়ামের ভেতর থেকে কেনা খাবার খেয়ে।

পঁচা খাবার খেয়ে ‘ফুড পয়জনিং’য়ের শিকার চৈতন্য এবার পুলিশের কাছেই লিখিত অভিযোগ করেছেন। ম্যাচটা হয়েছে চিন্নাস্বামী স্টেডিয়ামে, তাই পুলিশে এফআইআরটাও চৈতন্য করেছেন কর্নাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং স্টেডিয়ামের ক্যান্টিন ম্যানেজারের বিরুদ্ধে।

গত ১২ মে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচে চৈতন্য গিয়েছিলেন তাঁর বন্ধু গৌতমের সঙ্গে। কাতার এয়ারওয়েজের ফ্যান’স ট্যারেস স্ট্যান্ডের টিকিট কিনেছিলেন। ম্যাচ চলার সময়ে ওই স্ট্যান্ডের ক্যান্টিন থেকেই খাবার খেয়েছেন। কী খেয়েছিলেন, সেটার ফিরিস্তিও এসেছে সংবাদমাধ্যমে – গুলাব জামুন, ঘি রাইস। কিন্তু খাওয়ার কিছুক্ষণ পরই চৈতন্যের পেটে ব্যথা শুরু হয়।

একটু পর গ্যালারিতেই চৈতন্য হারিয়ে ফেলেন চৈতন্য। স্টেডিয়ামের বাইরের অ্যাম্বুলেন্সে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, সেখান থেকে পাশের প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ডাক্তাররা বলেছেন, চৈতন্য ফুড পয়জনিংয়ের শিকার। ধারণা করা হচ্ছে, স্টেডিয়ামের ক্যান্টিনের খাবারই চৈতন্যের এমন অবস্থার কারণ।

বল হাতে ঝড় তুলেছিলেন স্টার্ক-রাসেলরা। এমনই ঝড় যে, পুরো আইপিএলে চার-ছক্কার বন্যা বইয়ে দেওয়া সানরাইজার্স অলআউট ১১৩ রানে। এরপর আর ফাইনালের ফল নিয়ে সংশয় সম্ভবত ছিল না।
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তানের সঙ্গে চার টি-টোয়েন্টির সিরিজ খেলতেই আইপিএল ছেড়ে গেছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা, এই সিরিজের জন্য আইসিসির আয়োজিত প্রস্তুতি ম্যাচও খেলছে না পাকিস্তান আর ইংল্যান্ড।
আজই আইপিএলের ফাইনাল। চেন্নাইয়ে আজ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। এদিকে চেন্নাই বঙ্গোপসাগর তীরবর্তী শহর বলে আইপিএল ফাইনাল নিয়ে একটু অনিশ্চয়তা ছিল।
আইপিএলের ফাইনাল আজ। টুর্নামেন্টের ১৭তম মৌসুমের শিরোপা নির্ধারণী ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.