সেকশন

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

মেক্সিকোতে ২০ নারী হত্যার অভিযোগে এক দম্পতি গ্রেপ্তার

আপডেট : ০৯ অক্টোবর ২০১৮, ০৩:৪২ পিএম
মেক্সিকোতে ২০ জন নারীকে হত্যা এবং তাদের অঙ্গপ্রত্যঙ্গ পাচারের অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, অভিযোগ স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা। ওই দম্পতির ফ্ল্যাট এবং আশপাশের এলাকা থেকে দেহাংশগুলো খুঁজে পাওয়া যায়। সিমেন্টভর্তি বালতি ও ফ্রিজে সেগুলো লুকিয়ে রাখা হতো বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

তবে আইনজীবীরা জানায়, তারা অঙ্গপ্রত্যঙ্গগুলো কোথায় বিক্রি করত সে বিষয়ে নিশ্চিত হওয়া যায় নি।

এদিকে, এই ঘৃণ্য ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে মেক্সিকোর একাটেপেক শহরে বিক্ষোভ করেছে সাধারণ মানুষ।

/এইচ.এ/
শিগগিরই গাজায় যুদ্ধবিরতি চুক্তির কোনো সম্ভাবনা দেখছেন না মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। বৈশ্বিক সমর্থনে আমেরিকা সমর্থিত প্রস্তাবটি ইসরায়েল ও হামাস পুরোপুরি গ্রহণ না করায় এমনটা মনে করছেন মার্কিন...
থাইল্যান্ডে একটি এশিয়ান হাতি বিরল যমজ সন্তানের জন্ম দিয়েছে। দেশটির উত্থায়া এলিফেন্ট পার্ক এবং রয়াল ক্রালের কর্মীরা এ ঘটনাকে অলৌকিক বলে মন্তব্য করেছেন। 
সৌদি আরবের মক্কায় শুরু হয়েছে পবিত্র হজের আনুষ্ঠানিকতা। আরবি বর্ষপঞ্জিকার জিলহজ মাসের ৮ তারিখ থেকে শুরু হয় হজ। সে হিসেবে আজ শুক্রবার থেকে শুরু হলো হজের আনুষ্ঠানিকতা। 
ইউক্রেনকে পাঁচ হাজার কোটি ডলার ঋণ দিতে সম্মত হয়েছেন জি-৭ জোটের নেতারা। এসব দেশে জব্দ রুশ সম্পদের মুনাফা থেকে চলতি বছরের শেষ নাগাদ এই ঋণ দেওয়া হবে। গতকাল বৃহস্পতিবার ইতালিতে শুরু হওয়া শিল্পোন্নত সাত...
এমন পরিস্থিতিতে লেগ স্পিনার রিশাদ হোসেনের ওপর ভরসা রাখলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। যিনি কিনা আগের দুই ওভারে দিয়েছেন ১৯ রান। ব্যক্তিগত তৃতীয় ওভার করতে এসে প্রথম তিন বলে দিলেন আরও ৭ রান। কিন্তু...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.