সেকশন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television
ad
ad
 

পাঁচ মাসের বেতনের সমপরিমাণ বোনাস দিচ্ছে এই এয়ারলাইন

আপডেট : ১৯ মে ২০২৪, ১০:৪৬ এএম

পাঁচ মাসের বেতনের সমপরিমাণ বোনাস দেওয়ার ঘোষণা দিয়েছে সংযুক্ত আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইনস। সম্প্রতি কোম্পানিটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। 

এমিরেটস এয়ারলাইনস এবং গ্রুপের চেয়ারম্যান শেখ আহমেদ বিন সাঈদ আল মাকতুম একটি ইমেইলে এমিরেটস গ্রুপের কর্মীদের তাদের বীরত্বপূর্ণ প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে আট মাসের বেতনের সমপরিমাণ বোনাস দেওয়ার ঘোষণা দিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইনস। গত বুধবার কোম্পানিটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। 

মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়, ২০২৩-২৪ অর্থবছরে সিঙ্গাপুর এয়ারলাইনসের রেকর্ড ১ দশমিক ৯৮ বিলিয়ন ডলার লাভ হয়েছে।

এক বিবৃতিতে এয়ারলাইন কোম্পানিটি জানায়, করোনার পর চীন, হংকং, জাপান এবং তাইওয়ান সীমানা খুলে দেওয়ার পর বছরজুড়ে আকাশপথে ভ্রমণের চাহিদা বেশি ছিল।

গত বছর স্কাইট্র্যাক্স ওয়ার্ল্ড এয়ারলাইন অ্যাওয়ার্ড পায় সিঙ্গাপুরের এই এয়ারলাইনসটি।

উড্ডয়ন করার পরপরই এয়ার কানাডার একটি ফ্লাইটে আগুন লাগার ঘটনা ঘটেছে। পরে পাইলটের বুদ্ধিমত্তায় দ্রুত উড়োজাহাজটি বিমানবন্দরে অবতরণ করা সম্ভব হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এতে কেউ হতাহত হয়নি। 
মার্কিন উড়োজাহাজ নির্মাতা প্রতিষ্ঠান বোয়িংয়ের সবচেয়ে বড় কারখানায় কর্মীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে বলে জানিয়েছে শ্রমিক নেতারা। কারখানার ব্যবস্থাপক নিরাপত্তা শঙ্কা নিয়ে কর্মীদের মুখ বন্ধ রাখার নির্দেশ...
ভারতের দিল্লিতে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট ১৬ ঘণ্টারও বেশি বিলম্বিত হয়েছে। দীর্ঘ সময় এসি ছাড়াই যাত্রীদের ফ্লাইটের ভেতরে বসিয়ে রাখা হয়। গরমে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকায় কয়েকজন যাত্রী অজ্ঞান হয়ে যান...
এয়ারলাইনস এবং যাত্রীদের বিশ্বাস ফেরাতে উড়োজাহাজ উৎপাদক প্রতিষ্ঠান বোয়িংকে পদ্ধতিগত পরিবর্তন আনার তাগিদ দিয়েছে মার্কিন নিয়ন্ত্রক সংস্থা ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (এফএএ)। এর ফলে সহসাই...
গ্রিসজুড়ে বইছে তীব্র তাপপ্রবাহ। তাপপ্রবাহের জেরে গতকাল বুধবার রাজধানী এথেন্সজুড়ে স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে জনপ্রিয় প্রাচীন দর্শনীয় স্থান অ্যাক্রোপলিস বন্ধ রাখা হয়। 
ম্যাচটা যখন জটিল হয়ে উঠছিল, তখন যুক্তরাষ্ট্রকে ৫ রান পেনাল্টি দিয়েছেন আম্পায়াররা। ফলে ১১১ নয়, ১০৬ রান করেই জয় পেয়েছে ভারত।
‘কড়ক সিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পরিচালক ছিলেন অনিরূদ্ধ রায় চৌধুরী। এবার এই নির্মাতার নতুন ছবি ‘ডিয়ার মা’-তে...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.