সেকশন

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

দিল্লিতে হাসপাতালে ভয়াবহ আগুনে ৬ নবজাতকের মৃত্যু

আপডেট : ২৬ মে ২০২৪, ০৮:২৪ এএম

ভারতের দিল্লিতে একটি শিশু হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৬ নবজাতকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার স্থানীয় সময় রাতে বিবেক বিহার এলাকার শিশু হাসপাতালে আগুন লাগে। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, রাত ১১টা ৩২ মিনিটের দিকে বিবেক বিহার এলাকার বেবি কেয়ার সেন্টারে আগুন লাগার খবর আসে। পরে সেখানে ফায়ার সার্ভিসের ৯টি দল গিয়ে আগুন নেভানোর কাজ করে। 

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় ১২ নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্য থেকে ৬ জনকে অন্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এদিকে ঠিক কী কারণে আগুন লেগেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। আগুনের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণ থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত। 

ভারতের বিহারে উদ্বোধনের আগেই ধসে পড়ল ১২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি ৯১ লাখ টাকায়) নির্মিত একটি সেতুর অংশ। আজ মঙ্গলবার এ ঘটনা ঘটে...
স্থানীয় চাইল্ড হেল্পলাইন সেল থেকে এক নারীর সম্পর্কে এমন অভিযোগ করা হয়। সঙ্গে সিগারেট খাওয়ানোর একটি ছবিও পাঠানো হয়। অভিযোগের পরই ওই নারীর বাড়িতে যায় পৌঁছায় পুলিশ। এ সময় শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসে...
আমেরিকার জর্জিয়া অঙ্গরাজ্যের একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে তিন শিশুসহ ৬জন নিহত ও পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় কর্তৃপক্ষর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে সিনহুয়া নিউজ এজেন্সি।
২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের আমেথি থেকে হেরে গেলেও কেরালার ওয়েনাড় জিতিয়েছিল রাহুলকে। এই আসনে না জিতলে সংসদ সদস্যই হওয়া হতো না তাঁর। এবার সেই ‘বিপদের বন্ধুকেই’ ছেড়ে দিলেন রাহুল। এ আসনে...
পরাশক্তিদের মধ্যে বাকি সব দলই মাঠে নেমে গেছে, বাকি শুধু পর্তুগাল। ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্তদের অবশ্য আর বেশিক্ষণ অপেক্ষা করতে হচ্ছে না। বাংলাদেশ সময় আজ রাত ১টায় চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ম্যাচ...
লোডিং...

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.